× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

এক মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে আলেশা মার্টের অ্যাপ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার

কার্যক্রম শুরুর ৭ মাস পূর্ণ হওয়ার আগেই ১০ লাখ কাস্টমারের স্মার্ট ডিভাইসে জায়গা করে নিয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম আলেশা মার্টের অ্যাপ। ২৭শে জুলাই আলেশা মার্টের অ্যাপ ডাউনলোড এক মিলিয়ন ছাড়িয়ে যায়। প্লেস্টোরে অ্যাপটি কাস্টমারদের কাছ থেকে ৪.০ রেটিং পেয়েছে। খুব শীঘ্রই অ্যাপটি অ্যাপল স্টোরেও পাওয়া যাবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।
এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-কমার্স প্রতিষ্ঠানটি জানায়, ‘ক্লিক, রিল্যাক্স, এনজয়’ স্লোগানে উজ্জীবিত আইএসও ৯০০১:২০১৫ সার্টিফায়েড আলেশা মার্ট এ পর্যন্ত কাস্টমারদের সাড়ে তিন লাখের বেশি অর্ডার সার্ভ করেছে। ক্রেতাদের সন্তষ্টির লক্ষ্যে আলেশা মার্ট মানসম্পন্ন বিভিন্ন পণ্যে আকর্ষণীয় ছাড় দিয়ে চলেছে। এ প্ল্যাটফর্ম থেকে মোটরবাইক ক্রেতাদের সুবিধা দিতে প্রতিষ্ঠানটি নিজস্ব ডেলিভারি পয়েন্ট গড়ে তুলেছে। চলমান ওভার দ্য ফোন কাস্টমার কেয়ার সার্ভিসের পাশাপাশি প্রতিষ্ঠানটি নিয়ে আসতে যাচ্ছে ফিজিক্যাল কাস্টমার কেয়ার সার্ভিস, যা বাংলাদেশে এই প্রথম।
এছাড়া কাস্টমারদের জন্য আলেশা মার্ট শর্তসাপেক্ষে বিনামূল্যে আধুনিক আ্যম্বুলেন্স সার্ভিস সেবা নিয়ে আসছে।
করোনাকালে ৫০ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান করেছে আলেশা হোল্ডিংসের অন্যতম এ প্রতিষ্ঠান। প্রায় ২২ হাজার ক্ষুদ্র ব্যবসায়ী ও উদ্যোক্তা এ প্ল্যাটফর্মের হয়ে কাজ করতে পারছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর