× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

পশ্চিমবঙ্গে এবার ভুয়া ভিখারি গ্রেপ্তার, একাউন্টে কোটি টাকা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুলাই ৩০, ২০২১, শুক্রবার, ১১:৫৮ পূর্বাহ্ন

ভুয়া আইপিএস, ভুয়া সিবিআই অফিসারের পর এবার পশ্চিমবঙ্গে ভুয়া ভিক্ষুক। বাঁকুড়া স্টেশন থেকে গ্রেপ্তার করা হল মানিক শর্মা নামের এই ভুয়া ভিখারিকে। কোভিডে ভবঘুরেদের জন্যে আশ্রয় শিবির খোলার অভিযানেই মানিক শর্মাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের সময় তার কিছু জবাবে অসঙ্গতি মেলায় আধিকারিকদের মনে সন্দেহ হয়। খোঁজ খবর নিয়ে দেখা যায় যে, স্থানীয় একটি হাসপাতালের ফার্মাসিস্ট মানিক শর্মার একমাত্র নেশা টাকা জমানো। হাসপাতালে নিজের কাজ করে সে চলে যেত বাঁকুড়া স্টেশনে। সেখানে বসে ভিক্ষাবৃত্তি চালিয়ে টাকা উপার্জন করত। শুধু নামটা সে বদলে নিত।
স্বাস্থ্যকর্মী মানিক শর্মা হয়ে যেত ভিক্ষুক মানিক রাকেশ। প্রায় কোটি টাকা ব্যাংক ব্যালান্স তার। মাইনের টাকা ও ভিক্ষাবৃত্তির টাকা জমা রাখতো দুটি একাউন্টে। মানিক শর্মার স্ত্রী ও এক কন্যা আছে। কিন্তু, বছর ৪১-এর মানিক তাদের সঙ্গে সম্পর্ক রাখতো না। স্ত্রী কিংবা মেয়েকে এক পয়সাও দিত না। স্ত্রী অভিযোগ করেছেন, কয়েকবছর আগেও মানিক শর্মার একাউন্টে তিনি ৮০ লক্ষ টাকা জমা থাকতে দেখেছেন। অভিযুক্ত মানিক শর্মাকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১১:১৫

বিচিত্র মানসিক রোগী ।

অন্যান্য খবর