× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

সাংবাদিক হিরণ বায়েজীদের পিতার ইন্তেকাল

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
৩১ জুলাই ২০২১, শনিবার

আইন, আদালত, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সাবেক সভাপতি ও দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ওয়াকিল আহমেদ হিরণ এবং দীপ্ত টিভি’র বিশেষ প্রতিনিধি বায়েজীদ আহমেদের পিতা আলহাজ্ব একেএম নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে ফরিদপুর গোয়ালচামট হাউজিং স্টেটের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। মরহুমের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। শোক প্রকাশ করেছেন ল’ রিপোর্টার্স ফোরাম (এলআরএফ)। সংগঠনের সভাপতি মাশহুদুল হক ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াছিন এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। একেএম নজরুল ইসলাম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামে জন্মগ্রহণ করেন।
কর্মজীবনে তিনি পানি উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক হিসেবে ফরিদপুরে দায়িত্ব পালন করেন। ২০০৩ সালে তিনি অবসরগ্রহণ করেন। ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ ও ধর্মপ্রাণ এই গুণী ব্যক্তি অবসরের পর হজব্রতও পালন করেন। মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, একেএম নজরুল ইসলাম বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য স্বজন, শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর