× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

ফের বিতর্কে কঙ্গনা

বিনোদন

বিনোদন ডেস্ক
৩১ জুলাই ২০২১, শনিবার

ফের নতুন বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানউত। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করলেন তিনি। এদিকে দিল্লিতে বাংলার মুখ্যমন্ত্রী বৈঠক করেন বলিউডের গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে। সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে অভিযোগ করেন কঙ্গনা। এর আগেও বাংলার নির্বাচন ও তার পরবর্তী সময়ে বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন তিনি। বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।
এমন মন্তব্য করার জন্য প্রবল সমালোচিত হয়েছিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। উসকানিমূলক মন্তব্যের জন্য একাধিক মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে। বিতর্কিত মন্তব্যের জন্য তার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। ফের একবার বাংলার মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন তিনি। এবারও তার পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আবুল এইচ ভুঁইয়া
৩১ জুলাই ২০২১, শনিবার, ২:২৪

এই মহিলা অত্যান্ত দুষ্ট রেসিষ্ট বাজে মহিলা, আগামীতে বিজেপি সরকার গঠন না করতে পারলে তার খবর আছে।

অন্যান্য খবর