× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা      

বিজেপি  ছাড়লেন বাবুল সুপ্রিয়, ফেসবুক পোস্টে লিখলেন- আলবিদা রাজনীতি (অডিও)

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুলাই ৩১, ২০২১, শনিবার, ৭:২১ অপরাহ্ন

বিজেপির সঙ্গে সংশ্রব ত্যাগ করলেন বিখ্যাত সেলিব্রিটি গায়ক ও দু'বারের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। শনিবার বিকেলে একটি ফেসবুক পোস্টে  তিনি এ কথা জানিয়ে লেখেন, মানুষের সেবা করার জন্য রাজনীতি করার দরকার হয় না। আমি সাংসদ পদও ছাড়ছি। বিজেপিতে আমাকে কাজ করার সুযোগ দেয়ার জন্য মোদিজি, অমিত জি, নাড্ডা জি'র কাছে আমি কৃতজ্ঞ। জুলাই মাসের গোড়ায়  নরেন্দ্র মোদির মন্ত্রিসভা সম্প্রসারণ করার সময় বাবুল সুপ্রিয় বাদ পড়েন। তখন থেকেই বিজেপির সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। মন্ত্রিসভা থেকে বাদ পড়ার পর ফেসবুকে বাবুল লিখেছিলেন, ধোঁয়া যখন আছে তখন আগুন তো আছেই। মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে বাবুলের সম্পর্কের নিবিড়তার জন্য একসময় রটে গিয়েছিল, তিনি তৃণমূলে যোগ দিতে পারেন।
শনিবার ফেসবুক পোস্টে  লিখেছেন, তৃণমূল, সি পি এম, কংগ্রেস কোনও দলেই তিনি যাচ্ছেন না। তার ফুটবল দল মোহনবাগান, আর রাজনৈতিক দল বিজেপি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
১ আগস্ট ২০২১, রবিবার, ৩:৪২

মৌচাক কখন যে ভীমরুলের বাসা হয়ে যায় তা বোধ করি মন্ত্রীত্বে থাকলে বুঝা যায় না।

অন্যান্য খবর