× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

হাসপাতালের করিডোর থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন

চাঁদপুর প্রতিনিধি
(১ মাস আগে) জুলাই ৩১, ২০২১, শনিবার, ৭:৪৪ অপরাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকাবস্থায় হাসপাতালের দ্বিতীয়তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বিউটি বেগম (৩৫) নামে করোনা পজিটিভ এক নারী। শনিবারে বিকাল ৬টায় চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে ওই নারীর ডান পায়ের কয়েক জায়গা ভেঙে যায়। মেরুদন্ডে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছেন।
হাসপাতাল সূত্রে জানা গেছে, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালের দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আহতের শাশুড়ি জানান, তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি বেগম ছেলে খোকন মিয়ার স্ত্রী গত ১১ দিন আগে করোনা পজিটিভ এলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। গত ১১ দিন ধরে তারা ওই ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান তার পুত্রবধূ হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা নিচে লাফিয়ে পড়ে গুরুতর ভাবে আহত হয়েছেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মো. ওমর ফারুক রূপক জানান, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী। আমি যতটুকু জানি তিনি করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তো বা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি করে দিয়েছি। আগামী কাল হয়তো অর্থপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দেবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর