× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

প্রসূন আজাদের নতুন অধ্যায়

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ আগস্ট ২০২১, রবিবার

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ছোট পর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। গত পরশু পরিবারের সদস্যদের উপস্থিতিতে ফারহান গাফফারের সঙ্গে নিজেদের বাড়ির এলাকার মসজিদে তার বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে প্রসূনের পরিবার। করোনার কারণে খুব স্বল্প পরিসরের আয়োজনে বিয়ে সম্পন্ন হয়। তবে দুই পরিবারের সদস্যরা এতে উপস্থিত ছিলেন। প্রসূনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায় আর বর পক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়। প্রসূন আজাদের বর ফারহান গাফফার একজন ব্যবসায়ী।
প্রসূন বলেন, আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। সবদিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেয়া যেতে পারে। আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি। ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র। প্রসূন সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তার হাতে বর্তমানে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’, নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ উল্লেখযোগ্য। তবে করোনার কারণে আপাতত কাজ করছেন না প্রসূন। করোনা পরিস্থিতি ঠিক হলে তিনি কাজ শুরু করবেন বলে জানিয়েছেন। যদিও বিয়ের পর কাজ নিয়মিত করবেন কিনা তা এখনো জানাননি এ অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর