× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

বিশ্রামে আরিফিন শুভ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ আগস্ট ২০২১, রবিবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। গত এপ্রিলে মুম্বই থেকে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং শেষ করে দেশে ফিরেছেন তিনি। এরপর শুট করেছেন কয়েকটি বিজ্ঞাপনের। তার হাতে আছে ‘নূর’ সিনেমা। সব ঠিক থাকলে সিনেমাটির শুট হতে পারে আগস্টের শেষদিকে। আর ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুট সেপ্টেম্বর-অক্টোবরে শুরু হতে পারে। এদিকে, বর্তমানে শুভকে সম্পূর্ণ ‘বিছানা-বিশ্রামে’ থাকতে হবে। কারণটা পায়ের ইনজুরি।
‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পাওয়া চোটে এখনো তাকে ভুগতে হচ্ছে। টানা ৩ সপ্তাহের থেরাপি নিতে হবে শুভকে। এমআরআই এর ফলাফল দেখে চিকিৎসকরা এমন সিদ্ধান্ত জানিয়েছেন। এ সময় কোনো কাজ করা যাবে না, পুরোপুরি ‘বিছানা-বিশ্রামে’ থাকতে হবে। উল্লেখ্য, বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চলার পরও ঈদের আগে সেই ইনজুরি এমন অবস্থায় গিয়েছিল যে, দাঁড়াতে পারছিলেন না এই চিত্রনায়ক। তারপর গেল ২৪শে জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করান তিনি। সে ফলাফল দেখে থেরাপির সিদ্ধান্তের কথা জানিয়েছেন চিকিৎসকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর