× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

শিবচরে ট্রাক উল্টে নিহত ৬

অনলাইন

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
(১ মাস আগে) আগস্ট ১, ২০২১, রবিবার, ৯:৩৭ পূর্বাহ্ন

মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের হাজী শরীয়তুল্লাহ সেতুর টোলপ্লাজায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে টোলপ্লাজার ৩ স্টাফসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। নিহতদের পরিচয় নিশ্চিত করেছে প্রশাসন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার বরগুনা থেকে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ন-১৫৬৭৮৭) বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল বোঝাই করে কয়েকজন শ্রমিক নিয়ে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে কয়েকজন যাত্রী উঠায় ট্রাকটি। রাত নয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের (এক্সপ্রেসওয়ে) শিবচরের আড়িয়াল খাঁ নদের হাজী শরীয়তুল্লাহ সেতুর টোলপ্লাজায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙে উল্টে নিচের সংযোগ সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের ২ জন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর, পাঁচ্চর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
পরে ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতালে নেয়ার পরে টোলপ্লাজার স্টাফ নির্মল মন্ডল (২৮), মাইনুল ইসলাস সোহান (২৫) ও পুলক (২২) এর মৃত্যু হয়।
এর মধ্যে সোহান ও পুলকের বাড়ি মাদারীপুর সদর উপজেলায় বলে টোল প্লাজার স্টাফ আনিস জানান।

দুর্ঘটনায় ট্রাকে থাকা শ্রমিক ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্চ গ্রামের কবির হোসেনের ছেলে মিরাজ (৩০), চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে আরিফ (২৫) ও পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে হান্নান গাজী (৩৫) মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে টোল প্লাজার স্টাফ আনিস জানান, ট্রাকটি আমাদের টোল প্লাজার যে স্টাফরা কাজ করে তাদের উপর দিয়ে উঠিয়ে দিয়েছে। ট্রাকে পিষ্ট হয়ে আমাদের ৩ জন স্টাফ নির্মল, সোহান, পুলক ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে মৃত্যু বরণ করেছেন।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, 'ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার কর্মরতদের উপর দিয়ে উঠিয়ে দিয়েছে। এতে টোল প্লাজার ৩ স্টাফসহ ৬ জন মারা যায়। এ বিষয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।'

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর