× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

টাঙ্গাইলে মহাসড়কে প্রাণ গেল দুই পোশাক কর্মীর

অনলাইন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
(১ মাস আগে) আগস্ট ১, ২০২১, রবিবার, ১১:০৮ পূর্বাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। তারা উভয়ই গার্মেন্টস কর্মী ছিলেন বলে নিশ্চিত করেছেন গোড়াই হাইওয়ে থানা পুলিশ। শনিবার (৩১ জুলাই) বিকাল ও সন্ধ্যায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ৩টি স্থানে দুর্ঘটনায় ওই দুইজনের মৃত্যু হয়।
পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার গোড়াই ক্যাডেট কলেজ এলাকায় একটি অজ্ঞাত বাসের ধাক্কায় গোলাম হোসেন (৪০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার রামধনভূয়ামারি গ্রামের আতাউর রহমানের ছেলে বলে জানা গেছে। অপরদিকে সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার দেওহাটা এলাকায় বাসের ধাক্কায় আরেক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার আকাশি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (২৮) বলে জানা গেছে। এছাড়াও মহাসড়কের পুষ্টকামুরী চরপাড়া বাইপাস এলাকায় সন্ধ্যা ৭টার দিকে উত্তরবঙ্গগামী রাজধানী পরিবহন নামের বাসের (ঢাকা মেট্রো-ব ১৫-০৭৩৫) সাথে অটো ভ্যানের সংঘর্ষ হয়।
এতে গুরুতর আহত হন ভ্যানের চালক।
আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুল হক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর