× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

ফের জুটি বাঁধছেন যশ-মধুমিতা

বিনোদন

বিনোদন ডেস্ক
১ আগস্ট ২০২১, রবিবার

অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত। তার থেকেও বড় খবর, মধুমিতা সরকারের সঙ্গে জুটি বেঁধে ফিরছেন তিনি। এই খবরে বাঁধভাঙা আনন্দ যশ-মধুমিতার ভক্ত মহলে। যারা ভালোবেসে তাদের প্রিয় তারকাদের নাম দিয়েছিলেন ‘যশমিতা’। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের আগামী প্রযোজনায় দেখা যাবে ছোট পর্দার ‘অরণ্য সিং রায়-পাখি ঘোষ দস্তিদার’-কে। প্রসঙ্গত, ২০১৩-র ব্লকবাস্টার ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে এই প্রযোজনা সংস্থাই প্রথম যশ-মধুমিতাকে জুটি হিসেবে এনেছিল। যদিও কোন পর্দায়, কার পরিচালনায় ফিরছেন জুটি, সে খবর এখনই ফাঁস করতে রাজি নন যশ। অভিনেতা জানিয়েছেন, কথাবার্তা চলছে।
খুব শিগগিরিই সামনে আসবে সব কিছু। তবে পাপারাৎজিদের ক্যামেরা এড়াতে পারেননি জনপ্রিয় জুটি। সেই ছবি ভাইরাল মধুমিতার ফ্যানপেজে। ছবি বলছে, এসভিএফের অফিসে দেখা গিয়েছে দুই তারকাকে। দু’জনেরই পরনে ছেঁড়া ডেনিম। মধুমিতা অনায়াস স্লিভলেস ছোট টপে। যশ পরেছেন গোল গলার টি-শার্ট। দুই তারকার ছবি তোলার ভঙ্গি বুঝিয়ে দিয়েছে, এখনও তাদের রসায়ন অটুট!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর