× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

শিল্পার পাশে দাঁড়ালেন রিচা চাড্ডা

বিনোদন

বিনোদন ডেস্ক
১ আগস্ট ২০২১, রবিবার

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা। রাজ কুন্দ্রার নাম পর্ন-কাণ্ডে জড়ানোর পরে ঝড় বয়ে যাচ্ছে স্ত্রী শিল্পা শেঠির উপরেও। স্বামীর হাজতবাস, পুলিশের টানা জিজ্ঞাসাবাদ নিমেষেই বদলে গিয়েছে অভিনেত্রীর জীবনের চেনা ছবি। চার দিক থেকে ধেয়ে এসেছে কটাক্ষ, লাঞ্ছনা। এমন অবস্থায় শিল্পার পাশে দাঁড়ালেন অভিনেত্রী রিচা চাড্ডা। পরিচালক হনসল মোহতা শিল্পার সমর্থনে একটি টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, আপনি যদি শিল্পা শেঠির পাশে না দাঁড়াতে পারেন, তা হলে ওকে একা ছেড়ে দিন। আইনকে বিচার করতে দিন।
ওকে সম্মান দিন এবং ওর গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করুন। দুর্ভাগ্যবশত যাদের জীবন জনসমক্ষে থাকে, তাদের সাহায্য করার কেউ থাকে না। বিচারের আগেই তাদের দোষী তকমা দিয়ে দেওয়া হয়। হনসলের এই টুইট নিজের দেওয়ালে তুলে এনেছেন রিচা। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি। রিচার পোস্টে অনেকেই শিল্পার প্রতি সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, শিল্পা দোষ না করলেও রাজের আয়ের উৎসটা কি জানতেন না? কিন্তু কোনও মন্তব্যেরই উত্তর দেননি রিচা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর