× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

এখনই বিয়ে নয়

বিনোদন

বিনোদন ডেস্ক
২ আগস্ট ২০২১, সোমবার

চলতি বছরে পর পর ৩টি ছবি মুক্তি পেয়েছে তার। ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘সাইনা’, ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’- প্রত্যেকটি ছবিতেই সমালোচকরা পরিণীতি চোপড়ার অভিনয় দক্ষতার বেশ প্রশংসা করেছেন। বলিউডের এই অভিনেত্রীর পারিবারিক যোগ থাকলেও, অভিনয়ের মাটিতে তিনি জায়গা পাকা করেছেন নিজের প্রতিভার জোরেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে আলাপচারিতার আয়োজন করেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্তদের প্রশ্ন করতে বলেন তিনি। প্রিয় অভিনেত্রীর সঙ্গে কথা বলার এমন সুযোগ হাতছাড়া করতে চাননি কেউই। স্বভাবতই প্রচুর প্রশ্ন আসতে শুরু করে। কেউ তাকে কাজ সংক্রান্ত প্রশ্ন করেন তো কেউ খানিক তার ব্যক্তিগত জীবনে উঁকি দিতে চান।
অসংখ্য প্রশ্নের মাঝেই নজর কাড়ে এক অনুরাগীর উৎসুক প্রশ্ন। প্রিয় নায়িকার বিয়ে কবে জানতে বেশ আগ্রহী তিনি। সরাসরি জিজ্ঞাসাই করে ফেলেন পরিণীতিকে। বিয়ে কবে করবেন? চটজলদি উত্তরও দিয়েছেন অভিনেত্রী। ভক্তের প্রতি ‘ইশকজাদে’ নায়িকার পাল্টা প্রশ্ন, পাত্র কবে আনবেন? নায়িকার উত্তর দেখে পেটে খিল নেটাগরিকদের। যদিও পরে তিনি জানিয়েছেন বিয়ে এখনই করছেন না তিনি। অন্তত করোনা পরিস্থিতি ঠিক হওয়ার আগে এ বিষয়ে ভাবতে চান না তিনি। আপাতত লন্ডনে রয়েছেন পরিণীতি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনই তাকে মুখ খুলতে দেখা যায়নি। বরাবরই সেই ব্যাপারে গোপনীয়তা বজায় রেখেছেন।
বি-টাউনে তিনি সেই স্বল্পসংখ্যক তারকাদের অন্যতম যাকে নিয়ে কোনোদিন কোনো গুজবও রটেনি সেভাবে। কিছুদিন আগেই লন্ডনের এক রেস্তরাঁয় বসে নিজের সোশ্যাল সাইটে ভারতীয় খাবারের থালা নিয়ে ছবি পোস্ট করেন পরিণীতি চোপড়া। তিনি লিখেন, মার্চ মাস থেকে আমি ভারতে নেই এবং তাই গতরাতে সাধারণ ডাল, রুটি, ভাতও আমার চোখে জল এনে দিয়েছিল। বাড়ির স্বাদের খাবার পরিবেশনের জন্য ধন্যবাদও জানিয়েছেন ওই রেস্তরাঁকে। সঙ্গে তার মন্তব্য, কোনো জিনিস থেকে দূরে থাকলে তবেই তার আসল মর্যাদা বোঝা যায়। উল্লেখ্য, বলিউডে এরপর পরিণীতি চোপড়াকে দেখা যাবে ‘অ্যানিমেল’ ছবিতে। একই ছবিতে ‘কিল দিল’ নায়িকার সঙ্গে দেখা যাবে রণবীর কাপুর ও অনিল কাপুরকেও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর