× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

ভালো থাকার চেষ্টায়

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ আগস্ট ২০২১, সোমবার

মহামারি করোনাভাইরাসে বিশ্ব এখন নাস্তানাবুদ। বাংলাদেশেও এর প্রকোপ দিনকে দিন ভয়ানক হচ্ছে। তাই তো এখন পরিস্থিতি মোকাবিলায় সরকার কঠোর বিধিনিষিধ চালু করেছে। এ অবস্থায় বেশ শঙ্কিত হালের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি মানবজমিনকে বলেন, সবমিলিয়ে যখন চিন্তা করি আসলে খারাপ লাগে। এই সময়টার জন্য তো আমরা কেউ প্রস্তুত ছিলাম না। এতটা মন খারাপের খবর পাই! এখন তো করোনায় আরও বেশি মানুষ মারা যাচ্ছে। আক্রান্তের সংখ্যাও বাড়ছে।
কিন্তু তারপরও মানসিকভাবে ভালো থাকার চেষ্টা করছি। তাই নেতিবাচক এ খবরগুলো কম রাখি এখন। কারণ এগুলো যত দেখতে থাকবো তত মানসিকভাবে ভেঙে পড়বো অনেক বেশি। আমাদের শারীরিক সুস্থতার জন্য মানসিক সুস্থতাও অনেক জরুরি। তাই ভালো থাকার চেষ্টা করছি। বাসাতেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি। ইতিবাচক থাকার জন্য যা যা করা দরকার ঘরে থেকে তাই করছি যেটা ভালো লাগছে। এদিকে, সবশেষ বুবলী ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘রিভেঞ্জ’ শিরোনামের দুটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন। এরমধ্যে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার নায়ক ছিলেন শাকিব খান। ‘বীর’ সিনেমার পর শাকিব খানের সঙ্গে দেড় বছর পর শুটিংয়ে ফিরেছেন বুবলী। এ ছাড়া শাকিবের হাত ধরে নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হলেও বর্তমানে অন্য নায়কদের সঙ্গে জুটি বেঁধেও কাজ করছেন এ নায়িকা। ‘রিভেঞ্জ’ সিনেমাতে বুবলীর বিপরীতে আছেন রোশান। বর্তমানে দুটি সিনেমার কাজই করোনার কারণে থমকে আছে। আর বুবলী আশায় আছেন দ্রুত পরিস্থিতি ঠিক হয়ে যাবে এবং আবারো বাকি এ সিনেমা দুটোর শুটিং শুরু করতে পারবেন। এ ব্যাপারে তিনি বলেন, করোনা আমাদের জীবন থেকে অনেক সময় কেড়ে নিচ্ছে। দেশের পরিস্থিতি ভালো থাকলে অনেক আগেই ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘রিভেঞ্জ’ শুটিং শেষ হয়ে যেতো। কিন্তু কিছু করার নেই, করোনা তো বৈশ্বিক সমস্যা। কেউ এ সমস্যার বাইরে নয়। তাই অপেক্ষা করছি সুদিনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর