× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

এমপি শিমুলের বিরুদ্ধে রাবি শিক্ষকের জিডি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
২ আগস্ট ২০২১, সোমবার

নাটোর-২ (সদর) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল সন্ত্রাসী দিয়ে হুমকি দিচ্ছেন বলে থানায় জিডি করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সরকার সুজিত কুমার। গত ২৯শে জুলাই রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া থানায় তিনি এই সাধারণ ডায়েরি করেছেন। গতকাল দুপুরে জিডির কপি গণমাধ্যমের কাছে এসে পৌঁছালে বিষয়টি জানাজানি হয়। জিডিতে উল্লেখ করা হয়েছে, ২০০৯ সালে রাবি শিক্ষক ড. সরকার সুজিত কুমার ‘নাটোর জেলার ইতিহাস ঐতিহ্য ও মুক্তিযুদ্ধ’ নামে একটি বই লেখেন। বইয়ে স্থানীয় ব্যক্তিদের কাছ থেকে তথ্য নিয়ে রাজাকারের তালিকা লেখেন। এই তালিকায় নাটোর জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বাবা হাসান আলী রাজাকার ছিলেন বলে নামটি লেখেন। এতে ক্ষুব্ধ সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ড. সুজিত কুমারকে হুমকি দিচ্ছেন। এতে পরিবার নিয়ে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।
অধ্যাপক সুজিত কুমার দাবি করেন, এই বইটিতে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বাবাকে রাজাকার বলায় তার সন্ত্রাসী বাহিনী ও কিছু অপরিচিত ব্যক্তি তাকে হুমকি দিচ্ছে।
এতে তিনি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে নাটোর-২ (সদর) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি। তবে বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাদিম উদ্দিন সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৯শে জুলাই জিডিটি বোয়ালিয়া থানায় করা হয়েছে। বাদী এবং বিবাদীসহ সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলা হবে। হুমকির সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর