× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

জাহিদ হোসেনের সিনেমায় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ আগস্ট ২০২১, সোমবার

বাংলা সিনেমায় নতুন মাত্রা যোগ করেছিল পরিচালক জাহিদ হোসেনের ‘মাতৃত্ব' সিনেমাটি। এ সিনেমায় দেশীয় চলচ্চিত্রের শীর্ষ অভিনেত্রী মৌসুমী এবং প্রয়াত শক্তিশালী অভিনেতা হুমায়ূন ফরিদীর অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। এরপর এই নির্মাতা ‘লীলামন্থন’ সিনেমাটি পরিচালনা করেন। এরমধ্যে কেটে গেছে অনেকটা বছর। এবার এই চলচ্চিত্র নির্মাতা নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন। যার নাম তিনি রেখেছেন ‘সোনার চর’। এ সিনেমায় ব্যতিক্রমী দুই চরিত্রে অভিনয় করবেন চলচ্চিত্রের জনপ্রিয় পর্দাজুটি ওমর সানী-মৌসুমী। এক্সেল ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজক জাহাঙ্গীর সিকদার।
ছবির পরিচালক জাহিদ হোসেন বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। মূলত ১৯৭৫ সাল থেকে ৮১ সালের গল্প এটি। আমারই লেখা। এ সিনেমায় ওমর সানী-মৌসুমীকে দর্শকরা ভিন্নরুপে দেখতে পাবেন। পদ্মার পাড়ের দিকে শুটিং শুরু করার ইচ্ছে আছে। সিনেমায় ওমর সানীকে একজন লাঠিয়াল চরিত্রে দেখা যাবে। আর মৌসুমীকে নায়িকার বড় বোন চরিত্রে দেখা যাবে। দারুণ চ্যালেঞ্জিং দুটি চরিত্রে তাঁরা দুজন অভিনয় করবেন। ওমর সানী বলেন, অনেকদিন পর একটি ভিন্ন ধরনের গল্পে দর্শক আমাকে দেখতে পাবেন। এ ছবিতে যে চরিত্রে আমি অভিনয় করছি তা এর আগে কখনো দর্শক দেখেননি। আর চলচ্চিত্রের সংকটময় এই সময়ে ভালো একজন পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছি। এটা ভেবেও ভালো লাগছে।
মৌসুমী বলেন, জাহিদ ভাই ভালো একজন পরিচালক। উনার পরিচালনায় এর আগে ‘মাতৃত্ব' এবং ‘লীলামন্থন' ছবিতে অভিনয় করেছি। এবার নতুন সিনেমা ‘সোনার চর’-এ কাজ করতে যাচ্ছি। আমার চরিত্রটি বেশ শক্তিশালী। আশা করি, দর্শক নতুন কিছু দেখতে পাবেন এ সিনেমায়। ‘সোনার চর’ ছবিতে নায়ক চরিত্রে চিত্রনায়ক জায়েদ খানকে দর্শক দেখতে পাবেন। তবে নায়িকা কে হবেন তা এখনো চুড়ান্ত হয়নি। এ সিনেমায় গল্পের প্রয়োজনে কম বয়সী একজন নায়িকা খুঁজছেন পরিচালক। ‘সোনার চর’ নামটি রুপক অর্থে ব্যবহার করলেও ছবির শেষাংশে দেখা যাবে দারুণ এক ভালোবাসার মিলন। ছবিতে মোট ৬টি গান থাকবে বলেও জানিয়েছেন পরিচালক জাহিদ হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর