× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

শ্রাবন্তীর স্বামী রোশানের নামে ফ্যান ক্লাব

বিনোদন

বিনোদন ডেস্ক
২ আগস্ট ২০২১, সোমবার

বছর কয়েক আগেও রোশান সিং নামটার সঙ্গে খুব বেশি পরিচিত ছিল না টলিপাড়া। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে প্রেমের চর্চার জেরে একটু একটু করে লাইমলাইটে উঠে আসেন এক বিমানসংস্থার প্রাক্তন কেবিন ক্রু রোশান সিং। নায়কসুলভ চেহারার জেরে শুরু থেকেই নজর কেড়েছেন তিনি, তবে শ্রাবন্তীর সঙ্গে তার দাম্পত্য কলহ যেন আচমকাই জনতা জনার্দনের দরবারে হিরোর আসনে বসিয়ে দিয়েছেন রোশান সিং-কে। নুসরাত জাহানের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের ফ্যান ক্লাব তৈরি হয়েছিল আগেই। এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশান সিংয়ের ফ্ল্যান ক্লাব তৈরি হল। তারকা স্ত্রীর সঙ্গে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন এখন নিখিলের মতো রোশানও সোশ্যাল মিডিয়ায় হিরোর তকমা পেয়েছেন। রোশানের জন্য ইনস্টাগ্রামে অনুরাগীরা ফ্যান ক্লাব তৈরি করেছেন, নাম ‘রোশন সিং ফ্যান ক্লাব’। ইনস্টাগ্রাম বায়ো-তে লেখা রয়েছে, ‘রোশন সিং এর ফ্যান অ্যাকাউন্ট’।
আর লেখা এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালোবাসেন। এই ফ্যান অ্যাকাউন্ট নজর এড়ায়নি রোশানের। ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্ল্যান ক্লাবের শেয়ার করা বেশ কিছু পোস্ট রি-শেয়ার করেছেন রোশান। অনুরাগীদের তিনি বুঝিয়ে দিয়েছেন তিনিও সঙ্গে রয়েছেন এই উদ্যোগের। গত বছর দুর্গাপুজার সময় থেকে এক ছাদের তলায় থাকেন না রোশান-শ্রাবন্তী। কিন্তু আইনত তারা স্বামী-স্ত্রী। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশান। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশান সিং। গত মাসে শিয়ালদহ কোর্টে সেই মামলার শুনানির দিন নির্দিষ্ট ছিল। সমন গ্রহণ করেও আদালত চত্বরে হাজির হননি নায়িকা। এই মামলার পরবর্তী শুনানি চলতি মাসের ২১ তারিখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর