× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ
আলাপন

আমার সিদ্ধান্ত ভুল হয়নি -পারসা ইভানা

বিনোদন

এন আই বুলবুল
২ আগস্ট ২০২১, সোমবার

চলতি প্রজন্মের অভিনেত্রী পারসা ইভানা। ঈদে নির্মাতা মাবরুর রশিদ বান্নার ‘সুইপার ম্যান’ শিরোনামের নাটকের মধ্য দিয়ে বেশ আলোচনায় আসেন। এই নাটকের বাইরে একই নির্মাতার ‘কালাই’ শিরোনামের একটি নাটকের জন্যও অভিনেত্রী প্রশংসা কুড়ান। এদিকে গতকাল ইউটিউবে উন্মুক্ত হয়েছে পারসার ‘ঘটি গরম’ শিরোনামের আরও একটি নাটক। এ নাটকে কাজের অভিজ্ঞতা কেমন? উত্তরে এ অভিনেত্রী বলেন, এ নাটকের জন্য আমাদের বেশ কষ্ট করতে হয়েছে। প্রথমদিন শুটিং শুরু করে পরের দিন ভোর পর্যন্ত টানা একটি বস্তিতে শুটিং করেছি। নাটকের গল্পটিও অন্যরকম। এই নাটকটিও দর্শকের প্রশংসা পাবে বলে আশা করছি।
এদিকে গেলো ঈদে পারসা ইভানা ৮টির মতো নাটকে কাজ করেছেন। এর বেশিরভাগ নাটকই গল্পভিত্তিক। এ প্রসঙ্গে তিনি বলেন, এর আগের ঈদগুলোতে কাজের সংখ্যা বেশি ছিল। কিন্তু এবার সংখ্যা কমিয়ে ভালো গল্পের কাজ করার চেষ্টা করেছি। আমার সিদ্ধান্ত ভুল হয়নি। ভালো কাজের কারণেই দর্শকদের প্রশংসা পাচ্ছি। পারসা এর আগে ‘নাইন এন্ড হাফ’ ধারাবাহিক ও ‘দেয়ালের ওপারে’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে আলোচনায় আসেন। এরপর হঠাৎ কাজ থেকে দূরে সরে যান। দেশের বাইরেও যাবার পরিকল্পনা করেন বলে জানান। কিন্তু পরে আবার কাজে মনোযোগী হন। ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে নির্মাতা তৌহিদ আশরাফের ‘শোবার ঘর’ শিরোনামের একটি সিরিয়ালের মধ্য দিয়ে আলোচনায় আসেন। তবে অভিনেত্রী এখন একক নাটকেই শুধু কাজ করছেন। এখন ক্যারিয়ার নিয়ে কী ভাবছেন? উত্তরে পারসা বলেন, আমি এখন পর্যন্ত শুধু টেলিভিশন ও ইউটিউবের জন্য কাজ করেছি। সম্প্রতি ওটিটি প্ল্যাটফরমে কিছু ওয়েব সিরিজ দেখা হয়েছে। এতে নিজেকে প্রমান করার সুযোগ আছে বলে মনে হয়েছে। তাই এই সময়ে নাটকের পাশাপাশি ওটিটিতে কাজ করতে চাই। যদি নির্মাতারা আমাকে চান তাহলে এই মাধ্যমেও ভালো কিছু করার চেষ্টা করবো। একজন অভিনেত্রীকে পর্দায় নানা চরিত্রে দেখা যায়। কিন্তু বাস্তবে তার বিপরীত। পারসাও কি তেমন? উত্তরে তিনি বলেন, নাটকে আমি ঝগড়া করি। পর্দায় ঝগড়া করতে পারি কিন্তু বাস্তবে আমি চুপচাপ থাকি। তবে বান্ধবীরা মাঝে মধ্যে এ নিয়ে আমার সঙ্গে মজা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর