× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

কখনো অশ্লীলতা করিনি, দাবি ময়ূরীর

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ আগস্ট ২০২১, সোমবার

ঢালিউডের এক সময়কার আলোচিত অভিনেত্রী ময়ূরী। নব্বইয়ের দশক থেকে এখন পর্যন্ত তার তিন শতাধিক ছবি মুক্তি পেয়েছে। যার প্রায় সবই অশ্লীলতার দায়ে অভিযুক্ত। সম্প্রতি এক ভিডিওতে এ প্রসঙ্গে মুখ খুলেছেন ময়ূরী। তিনি দাবি করেছেন, কখনো অশ্লীলতা করেন নি। ‘মরণ কামড়’, ‘মরণ নিশান’, ‘ইজ্জতের লড়াই’, ‘টক্কর’, ‘বোবা খুনি’, ‘আজব গজব’, ‘ডাকু ফুলান’, ‘মৃত্যুর মুখে’ সহ অসংখ্য আলোচিত ছবির এই নায়িকা সেই ভিডিওতে বলেন, আমার সব ভক্ত কিংবা যারা আমাকে পছন্দ করেন না, সবার উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই, আসলে কখনো এভাবে বলা হয়নি। আমি কখনো অশ্লীলতা করিনি। তারা (নির্মাতা-প্রযোজক) কাটপিস লাগিয়ে এই শুটিংগুলো করেছে।
আপনারা যে যা দেখেছেন, আমাকে ভুল বুঝবেন না। আমি কখনোই এতো বাজে কিছু করিনি, যেটা সমাজের মানুষ দেখতে পারবে না। আমিও তো সেই সমাজেই বাস করি। তবে হ্যাঁ, আমি করেছি। কিন্তু এতোটাও খারাপ কিছু করিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মালেক
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ১:১৫

মানুষ জানে, আপনি কি করছেন আর না করছেন। ময়ুরীর কথা শুনে আমার বড্ড লজ্জা লাগছে।

Raihan
২ আগস্ট ২০২১, সোমবার, ৫:৩২

জাতী জানে ময়ূরী কতটা ন্যাকেড

অন্যান্য খবর