× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

আমব্রিনের প্রতিজ্ঞা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী আমব্রিনা সারজীন আমব্রিন। এরপর মডেল আর উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। অভিনয় করেছেন টিভি নাটকে। বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) টিভি অনুষ্ঠানের প্রেজেন্টার হিসেবে পান দারুণ জনপ্রিয়তা। কিন্তু দীর্ঘদিন ধরে তিনি আড়ালে রয়েছেন। নেই শোবিজের কোনো কর্মকাণ্ডে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সরব। যদিও নিজের ছবি, ভিডিও এখন খুব কম প্রকাশ করেন।
বেশির ভাগই ইসলাম সম্পৃক্ত পোস্ট দিয়ে থাকেন। সেখান থেকেই স্পটতই বোঝা যাচ্ছে, আমব্রিন এখন পুরোপুরি ইসলামের পথ অনুসরণ করছেন। এদিকে সম্প্রতি ফেসবুকের এক পোস্টে তিনি জানিয়েছেন মূলত কেন নিজেকে শোবিজ থেকে দূরে রেখেছেন। সে পোস্টে দেখা যায়, মাথায় হিজাব পরে একমাত্র কন্যাকে কোলে নিয়ে বসে আছেন। আমব্রিনের মেয়ের নাম আমায়া। জানা গেছে, ২০১৭ সালের ৪ঠা নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন আমব্রিন। এরপর থেকে তারা কানাডাতেই বসবাস করছেন। ২০১৮ সালের ২৩শে জুন কন্যা সন্তানের মা হন আমব্রিন। মূলত মেয়ের জন্যই শোবিজ ছেড়েছেন উল্লেখ করে এই মডেল বলেন, আল্লাহ্‌ আমাকে ওর (আমায়া) মতো একটা ফেরেশতা দিয়ে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে, এমনকি আমার মধ্যে সেরা রূপটা এনে দিয়েছে। আমার মেয়ের বয়স যখন মাত্র একদিন, তখন ও জীবন নিয়ে লড়ছিল। তখন আমি আল্লাহ্‌র কাছে প্রতিজ্ঞা করি, যেন আমার মেয়েকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দেন। বিনিময়ে আমি মিডিয়ার ক্যারিয়ার ছেড়ে দেবো, নিয়মিত হিজাব পরবো এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়বো। এবং এমন কিছুই করবো না, যা ইসলামে হারাম। আজ দেখুন, ও আমার সঙ্গেই আছে। আলহামদুলিল্লাহ্‌। আমি সর্বোচ্চ চেষ্টা করছি আমার প্রতিজ্ঞা রাখার জন্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
mahbub
৩ আগস্ট ২০২১, মঙ্গলবার, ৪:১১

Mashaallah

অন্যান্য খবর