× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিল প্রাণ-আরএফএল গ্রুপ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) আগস্ট ৪, ২০২১, বুধবার, ৪:৪০ অপরাহ্ন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল।
আজ বুধবার দুপুরে সংগঠনের কার্যালয়ে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) চৌধুরী কামরুজ্জামান কামাল।

এসময় প্রাণ-আরএফএল গ্রুপ ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে ৬ হাজার সার্জিক্যাল মাস্ক ও ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন।

অনুষ্ঠানে চৌধুরী কামরুজ্জামান কামাল বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি দেশে কর্মরত সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন। এই করোনাকালে তাদের সদস্য সম্মুখযোদ্ধা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করছেন এবং ক্রান্তিকালে সব ধরনের তথ্য নিরলসভাবে সরবরাহ করে যাচ্ছেন। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। করোনাকালে সম্মুখযোদ্ধা ডিআরইউ’র সদস্যদের পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সংগঠনের সদস্যদের পাশে থাকায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রতি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও পাশে থাকার আহ্বান জানান।

ডিআরইউ সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক (জনসংযোগ বিভাগ) তৌহিদুজ্জামান, ডিআরইউ’র যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রহমান আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর