× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

নান্দাইলে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বাংলারজমিন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার

 ময়মনসিংহের নান্দাইলে অভিনব কায়দায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. জসিম উদ্দিন পুলিশের হাতে আটক হয়েছে। আটক জসিম উদ্দিন উপজেলার সিংরইল ইউনিয়নের হরিপুর আলাবক্সপুর গ্রমের মৃত ফজলুর রহমানের ছেলে। তাকে গত মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জানা যায়, সোমবার বিকালে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সঙ্গীয় ফোর্সসহ সিংরইল ইউনিয়নের হরিপুর আলাবক্সপুর গ্রামে একটি মামলার তদন্তে যায়। এ সময় পুলিশের মুখোমুখি হয় মোটরসাইকেল আরোহী জসিম উদ্দিন। পুলিশ দেখে জসিম উদ্দিন নিজের মোটরসাইকেল ছেড়ে দৌড়ে পালাতে গিয়ে পুকুরে পড়ে যায়। ঘটনাটি পুলিশের নজরে আসলে আধাঘণ্টা চেষ্টার পর তাকে পুকুর থেকে উদ্ধার করা হয়। জেরার মুখে সে নীরব থাকে।
পরে পুলিশের সন্দেহ হলে ছবি ও তথ্য দেখে শনাক্ত করা হয় উদ্ধারকৃত জসিম উদ্দিন ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি। তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, রুস্তম আলী ও আলমগীর হোসেন এ অভিযানে ছিলেন। আটক জসিম উদ্দিনের বিরুদ্ধে ২০০৫ সালের একটি অস্ত্র মামলায় ময়মনসিংহ আদালত ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেন। তাছাড়া ২০১৪ সালে ঢাকা দক্ষিণখান থানায় অপর একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি জসিম উদ্দিন অবৈধ অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি। তাকে গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহ জেলহাজতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর