× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

মির্জাপুরে উদ্ধার হওয়া সেই লাশের পরিচয় মিলেছে

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার

টাঙ্গাইলের মির্জাপুরে রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া সেই লাশের পরিচয় শনাক্ত হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম আব্দুল হালিম (৬০)। তিনি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার বলুরা পশ্চিমপাড়া গ্রামের তাজুমুদ্দিন দেওয়ানের ছেলে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। এর আগে গত মঙ্গলবার দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের উয়ার্শী গ্রামে রাস্তার পাশ থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে মির্জাপুর থানা পুলিশ। এ ঘটনায় বুধবার নিহতের ছেলে মো. কাওছার বাদী হয়ে মির্জাপুর থানায় হত্যা একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত আব্দুল হালিম পেশায় একজন পিকআপ চালক। গত সোমবার তিনি তার নিজস্ব পিকআপ নিয়ে ঢাকা আশুলিয়ার বাইপাইল এলাকায় কাঁচামাল নিয়ে ট্রিপে যান। এরপর সেখান থেকে বেলা তিনটার দিকে বলুরাতে ফিরেও আসেন।
সন্ধ্যায় ছেলে কাওছার তার সঙ্গে যোগাযোগ করার দীর্ঘ চেষ্টা করলেও কেউ ফোন রিসিভ করে না। পরদিন মির্জাপুরে তার লাশ পাওয়া যায়। পিকআপ গাড়িটি পরিত্যক্ত অবস্থায় ধামরাইয়ের জয়পুরা থেকে উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. নাসিরুজ্জামান বলেন, দ্রুত সময়ের মধ্যে আমরা লাশের পরিচয় শনাক্ত করতে পেরেছি। যেখান থেকে পিকআপটি উদ্ধার করা হয়েছে সেই ঘটনাস্থল পরিদর্শন করে এই হত্যার রহস্য উদ্ঘাটনে আমরা সর্বোচ্চ তৎপরতা চালাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর