× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

কাউনিয়ায় বিয়ে ভাঙার জেরে যুবক খুন

বাংলারজমিন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার

রংপুরের কাউনিয়ায় বিয়ে ভেঙে দেয়ার জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ। স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার হরিচরণলস্কর গ্রামের রফিকুল ইসলামের সাবালিকা মেয়ের বিয়ে ভেঙে দেয় একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে আরিফুল ইসলাম। পরে রফিকুলের বোন রাজিয়া বেগম বিষয়টি আরিফুলের বাবাকে অবগত করে। এতে ক্ষীপ্ত হয়ে গত ২৮শে জুলাই সকালে আরিফুল, আনোয়ার হোসেন এবং তাদের বাবা সিদ্দিক আলীসহ একদল লোক রফিকুল এবং  তার বোন রাজিয়া বেগমকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় রাজিয়ার ছেলে রেজাউল করিম (২৭) তাদেরকে বাধা দিতে আসলে দেশীয় অস্ত্র দিয়ে রেজাউলের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে রেজাউলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কাউনিয়ায় হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
পরে গত মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায়। গতকাল রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে বিকাল সাড়ে ৩টায় লাশ তার গ্রামের বাড়ি হরিচরণলস্করে আনা হয়। এদিকে রেজাউলের মৃত্যুর খবর তার বাড়িতে পৌঁছলে কান্নায় ভেঙে পড়ে পুরো গ্রাম। পাগলপ্রায় রেজাউল করিমের সদ্য বিবাহিতা স্ত্রী স্বপ্না বেগম। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, এ ব্যাপারে রেজাউল করিমের মা রাজিয়া বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে আসাদুল ইসলামকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। যেহেতু রেজাউল করিম মারা গেছে এখন এটি হত্যা মামলা হবে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর