× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

‘বিশ্ব রাজনীতির পরিচিত মুখ শেখ হাসিনা’

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার

ইউনিক গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ইস্টার্ন ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান, পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূর আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব রাজনীতির অংশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তার আত্মনিভরশীল অর্থনৈতিক সিদ্ধান্তেই বিশ্ববাসীর কাছে বাংলাদেশ একটি সম্মানীয় জাতি হিসেবে পরিচিত লাভ করছে। এর জন্য আমি বীর মুক্তিযোদ্ধা হিসেবে গর্ববোধ করি। করোনাভাইরাস প্রসঙ্গে তিনি বলেন, সরকারের সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ এবং সাহসিকতার মধ্যদিয়ে দেশবাসী আজ অনেকটা নিরাপদ। তিনি বলেন, প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান আমাদের অভিভাবক। তিনি বেসরকারি শিল্পখাতে পরিকল্পনা করে এগিয়ে যাচ্ছেন। তার ধারাবাহিকতা বজায় থাকলে শিল্প ও বাণিজ্যের ক্ষেত্রে আমূল পরিবর্তন হবে। দোহার ও নবাবগঞ্জ উপজেলার উন্নয়নে যেভাবে তিনি পরিকল্পনা গ্রহণ করছেন, আগামী নির্বাচনের পূর্বে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা সম্ভব।
গতকাল উপজেলার  গালিমপুর স্কুল, নবাবগঞ্জ গার্লস স্কুল, বারুয়াখালী স্কুল, শোল্লা স্কুল মাঠে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ইস্টার্ন ব্যাংক লিমিটেডের আর্থিক সহযোগিতা ও ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের বাস্তবায়নে নবাবগঞ্জ উপজেলার প্রায় ২ হাজার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইলিয়াস আলী, ইস্টার্ন ব্যাংক লিমিটেডের ডিএমডি আহমেদ শাহীন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এইচ,এম, সালাউদ্দীন মনজু প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর