× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে গেছে শায়েস্তাগঞ্জে

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার বিকালে উপজেলার দক্ষিণ নূরপুর গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানা যায়, অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিস সংশ্লিষ্টদের মতে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জৈতুন বেগমের বড় ছেলে ইমরান মিয়া জানান, অগ্নিকাণ্ডে তাদের ঘরে থাকা স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, টিভি, ফ্রিজ, অন্যান্য মালামাল ও নগদ অর্থসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এলাকাবাসী জানায়, হঠাৎ এ অগ্নিকাণ্ডে দক্ষিণ নূরপুরের জৈতুন বেগমের একমাত্র বসতঘরটি আগুনে পুড়ে গেছে। সহায়-সম্বলহীন হয়ে এ পরিবারটি এখন খোলা আকাশের নিচে বসবাস করছে। তিন মাস আগে ওই ঘরের মালিক জৈতুন বেগম মারা যান। মা হারা ছেলেমেয়েদের বসবাস করার একমাত্র ভরসাই ছিল এই বসতঘরটি। পরনের কাপড় ছাড়া তাদের আর কোনো বস্ত্র নেই, সবকিছু পুড়ে গেছে।
শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলাম জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে আমরা অনুমান করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর