× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

রংপুরে মানুষের সমাগম, সাড়ে ৩ লাখ টাকা জরিমানা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার

কঠোর লকডাউনে রংপুর নগরীতে বাড়ছে মানুষের সমাগম। সেইসঙ্গে বেড়েছে যান চলাচলও। এতে করে যানজটপূর্ণ চিরচেনা রূপে ফিরতে শুরু করেছে নগরী। সিটি বাজার, জাহাজ কোম্পানি মোড়ে প্রায় সময় যানবাহনের জটলা লেগে থাকছে। দিনের সংখ্যায় দুই অঙ্কে পড়েছে লকডাউন। তাই খেটে খাওয়া মানুষর বেরিয়েছেন কাজের সন্ধানে। অনেক ব্যবসায়ী প্রশাসনের চোখ এড়িয়ে দোকানের একটি সাটার খুলে সীমিত পরিসরে তাদের ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এদিকে লকডাউন বাস্তবায়নসহ সড়ক-মহাসড়কে যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছে মেট্রোপলিটন পুলিশ।
নগরীতে পুলিশি চেকপোস্ট স্থাপন করে যান চলাচল নিয়ন্ত্রণ করছেন তারা।  গতকাল সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ জানান, ৬টি থানা পুলিশসহ ট্রাফিক বিভাগের ২০টি চেকপোস্টের মাধ্যমে বিধি বহির্ভূতভাবে চলাচল করায় ৮৬টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জরিমানা করা হয়েছে ৩ লাখ ৫৫ হাজার ৫শ’ টাকা। এছাড়া রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানা, ট্রাফিক ও গোয়েন্দা শাখা, জেলা প্রশাসন, সেনাবাহিনী, র‌্যাব এবং বিজিবি টহল দল যৌথভাবে রংপুর নগরীতে লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে ৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর