× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

ভারতে শিল্পার স্বামী, বাংলাদেশে পরীমনি: অভিযোগ একই, পর্নোগ্রাফি?

অনলাইন

তারিক চয়ন
(১ মাস আগে) আগস্ট ৪, ২০২১, বুধবার, ১০:৩৮ অপরাহ্ন

গত ১৯ জুলাই ভারতে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী এবং বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। এরপর গোটা ভারতে বিষয়টি নিয়ে হৈচৈ শুরু হয়েছে। এ নিয়ে রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠিকেও তদন্তের জন্য দু'বার জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারী অফিসাররা। পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে শিল্পা শেঠিও যুক্ত কিনা এনিয়েও চলছে তুমুল আলোচনা।

ভারতীয় গণমাধ্যম বলছে- তারকা দম্পতির বাড়িতে যখন অভিযান চালানো হয়েছিল, সেই সময় সেখানে রাজও উপস্থিত ছিলেন। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ তল্লাশি চালিয়েছিল রাজের একটি অফিসে। সেখানে একটি গোপন আলমারি এবং একটি দেওয়ালের সন্ধান পাওয়া গিয়েছে৷ উদ্ধার করা হয়েছে কিছু গুরুত্বপূর্ণ নথি। এছাড়াও ৭০টি নীল ছবির ভিডিও পাওয়া গিয়েছে।

এদিকে, রাজ কুন্দ্রার পর্নো কাণ্ডের সঙ্গে কলকাতা যোগাযোগ যেন ক্রমশঃ স্পষ্ট হয়ে উঠছে।
কলকাতা থেকে মানবজমিনের প্রতিনিধি জানান, কলকাতায় পৃথক একটি ঘটনায় দমদম থেকে নন্দিনী দত্ত এবং নাকতলা থেকে মৈনাক ঘোষকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিউ টাউন থানায় দুই তরুণী অভিযোগ করে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নন্দিনী দত্ত এবং মৈনাক ঘোষের সঙ্গে তাদের পরিচয় হয়। দুজনেই মডেলিং এ আগ্রহী ছিল। তাদের নিউ টাউনের একটি ফ্ল্যাট এ নিয়ে গিয়ে মডেল শুট এর বদলে পর্নো ছবিতে অভিনয় করতে জোরাজুরি করা হয় বলে তারা এফআইআর করে। পুলিশের জেরায় ধৃতরা জানিয়েছে, সিঙ্গাপুর এবং দুবাইতে বাঙালি মেয়েদের পর্নো ছবির খুব চাহিদা। সেই কারণে নিউ টাউনের ফ্ল্যাটে তারা পর্নো ছবি নির্মাণের শিল্প গড়ে তুলেছিল।

এদিকে, বুধবার ঢালিউডের বহুল আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) এর একটি দল।পরীমনিকে আটকের পর র‌্যাব সদস্যরা জানান, অভিযানে তার বাসা থেকে মাদক উদ্ধার করা হয়েছে। এর আগে বলা হচ্ছিল, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চলছে। কি সেই সুনির্দিষ্ট অভিযোগ, তা নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয় ব্যাপক জল্পনা। মূলধারার গণমাধ্যম বিভিন্ন সূত্রে জানিয়েছে, পরীমনি ও তার পরিচিত কয়েক জনের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ পাওয়া গেছে। সেই অভিযোগের ভিত্তিতেই এ অভিযান পরিচালনা করা হয়।

এদিকে, পরীমনির বাসার পর রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করেছে বলে জানা গেছে। সবমিলিয়ে অনেকেই তাই প্রশ্ন করছেন, বলিউডের সাথে পাল্লা দিয়ে ঢালিউডের তারকাদেরও কি ধরা হচ্ছে পর্নোগ্রাফির মামলায়?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sdd
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ৫:৫১

রাজকে গ্রেফতার করা হয় পর্নগ্রাফি নির্মাণের জন্য, কিন্তু পরীর অপরাধ এখনো স্পষ্ট নয় এবং এ দুটোকে মেলানোর সুযোগ নেই। বাহ্যতঃ পরীকে বাড়িতে মাদক রাখার কারণে গ্রেফতার দেখানো হয়েছে, কিন্তু বাজারে গুজব হেলেনা-পিয়াশা-মৌ-পরী প্রভৃতি সাম্প্রতিক ঘটনাগুলো এস্টাব্লিশমেন্টে দুই পক্ষের দ্বন্দ্বের কারণে ঘটছে। জাতি বিব্রত, মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ প্রয়োজন।

হসাইন রাহমান
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ৩:১৯

করোনায় মৃত্যু ও শনাক্ত এর হার যতো বাড়তে থাকবে, এইসব নাটক সিনেমা তাতোই মঞ্চায়িত হতে থাকবে নিজেদের চরম ব্যর্থতা ঢাকতে। কি বুঝলেন আপনারা ??

কুদ্দুস
৪ আগস্ট ২০২১, বুধবার, ১১:৪৩

উদ্দেশ্য একটাই দুটি ঘটনার - স্যোশাল মিডিয়া তথা আবুল্লা জনগনকে বিভ্রান্ত করে নিজেদের কোভিড চরম ব্যর্থতা ও পেগাসাস দূর্ণীতির ওভারটেক করে জনরোষ থেকে নিজেদের গা বাঁচিয়ে ক্ষমতায় টিকে থাকা। - এইসব নাটক সিনেমার স্ক্রিপ্ট যারা লেখেন তারা কিন্তু একই বিদ্যালয়ের ছাত্র শুধু প্রয়োগের প্রেক্ষাপট ভিন্ন।

shishir
৪ আগস্ট ২০২১, বুধবার, ১০:১৮

।তাই কোনটা সত্য কোনটা মিথ্যা তা সাধরন মানুষ অনুমান করেই বোঝে।পরীমনি ইতি পূর্বে যে সাহশ দেখিয়ে ছেন তার পরীনতি এটাই হবে এ দেশে।যেদেশে টাকার বিনিময় ৭টা খুন হয় ।সেদেশে কেহ নিরাপদ নয়। দেশে এতো বড় বড় টাকা পাচার কারী, নারী শিশু পাচার কারী, খাদ্যের ভেজাল কারী,সরকারী সম্পদ দখলকারী,চাদবাজ,ভোটচোর... পরীক্ষার প্রস্ন ফাসকারী ....(আর লিখতে পারছি না) থাকতে পরীমনিদের ধরাটা গুরুত্বপূর্ণ হয়ে গেছে! তাছাড়া একটা বিষয় খেয়াল করুন এ দেশে বার আছে মদ খাওয়া বে আইনী নয়।

Mohammad Mohsin
৪ আগস্ট ২০২১, বুধবার, ১০:৫৮

This is a mind game. Country is passing the hardest time to face the Pandemic and out media is behind "Porimoni". Govt. is very clever and smart to hide their failure.

অন্যান্য খবর