× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

টিকা ক্যাম্পেইন সীমিত ঘোষণা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) আগস্ট ৫, ২০২১, বৃহস্পতিবার, ১২:৪৩ পূর্বাহ্ন

পূর্ব ঘোষিত করোনাভাইরাসের টিকাদান ক্যাম্পেইন সীমিত ঘোষণা করা হয়েছে। টিকা সল্পতার কারণে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ‘আগামী ৭ থেকে ১২ই আগস্ট পর্যন্ত টিকাদান কার্যক্রম টিকা সল্পতার কারণে সীমিত করা হয়েছে। আপাতত শুধু ৭ আগস্ট একদিন প্রতিটি টিকাকেন্দ্রে অগ্রিম রেজিস্ট্রেশনের ভিত্তিতে বয়োবৃদ্ধ, অসুস্থ, নারী ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার দিয়ে ৩০০ জনকে টিকা দেয়া হবে।  

আগামী ১৪ ই আগস্ট থেকে টিকা প্রাপ্তি সাপেক্ষে এই কর্মসূচি  পুনরায় শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে।
উল্লেখ্য যে, আগামী ৭ই আগস্ট থেকে সারা দেশে ইউনিয়ন পর্যায়ে টিকাদানের ঘোষণা দেয়া হযেছিল সরকারের তরফে। এক কোটি মানুষকে টিকা দেয়ার লক্ষ্য ঠিক করা হয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৪ আগস্ট ২০২১, বুধবার, ৮:১২

মুক্তিযুদ্ধ মন্ত্রী হাবুডুবু খাচ্ছিলেন কিছু টিকা দেশে পৌছতেই। ১৮ কোটি মানুষের জন্য ডাবল ডোজ দিতে ৩৬ কোটি টিকা লাগে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সম্ভবত এই অংকটি হিসাব করতেই জানেন না ।

Mahmud
৪ আগস্ট ২০২১, বুধবার, ৬:২৮

মনে হচ্ছে এটা একটা পাগলের দেশ । দুদিন আগে বলা হলো এক সপ্তাহে এক কোটি টিকা দেয়া হবে । তার একদিন পরই বলা হচ্ছে পর্যাপ্ত টিকার অভাবে এটাকে সীমিত করা হচ্ছে । দুদিন আগে কি তারা জানতো না কতো টিকা হাতে আছে ? আবার এ সিদ্ধান্ত জানানো হচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে । তা'হলে স্বাস্থ্য মন্ত্রণালয় বা স্বাস্থ্য অধিদপ্তর কি টিকার হিসাব জানে না ?

Zahir uddin
৪ আগস্ট ২০২১, বুধবার, ১২:২১

শেষ পর্যন্ত থলের বিড়াল বাহির হয়ে আসলো। বাংলাদেশের সাধারণ মানুষকে আর কত বোকা বানাবে একদিকে করোনার টিকা নিয়ে নাটক করতেছে অন্যদিকে হাজার হাজার মানুষ বিনা চিকিৎসায় অক্সিজেনের অভাবে, ভেন্টিলেটরের অভাবে অকালে মৃত্যুবরণ করিতেছে। অন্যদিকে আমাদের দেশের কিছু আইনপ্রয়োগকারী সংস্থার লোকজন মিডিয়া জগতের কিছু অসৎ নায়িকা এবং মডেল দের কে নিয়ে বিভিন্ন রকম অভিযান পরিচালনা করিতেছে দেশের এই দুঃসময়ে এসমস্ত অভিযান পরিচালনা নিয়ে মানুষের মাঝে নানা ধরনের প্রশ্ন দেখা দিয়েছে। কেউ কেউ মনে করে বর্তমান সরকার হাতে অনেক সময় পেয়ে ও কোভিড মহামারী নিয়ন্ত্রণে সম্পূর্ণভাবে ব্যর্থ হওয়ায় এবং এই ব্যর্থতা ঢাকার জন্য সাধারণ মানুষের মনোযোগ অন্য দিকে আকৃষ্ট করার জন্য এটা একটা অপচেষ্টা।

ক্ষুদিরাম
৪ আগস্ট ২০২১, বুধবার, ১২:০৪

আবারো চলিতেছে সার্কাস !!

অন্যান্য খবর