× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

ডিএসসিসি’র নির্বাহী প্রকৌশলী সাময়িক বরখাস্ত, বিভাগীয় মামলা দায়ের

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) আগস্ট ৫, ২০২১, বৃহস্পতিবার, ৩:৩৩ অপরাহ্ন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অঞ্চল-১ এর নির্বাহী প্রকৌশলী (পুর) তানভীর আহমদকে চাকরি হতে সময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের।

ডিএসসিসি’র সচিব আকরামুজ্জামান সাক্ষরিত এক দপ্তর আদেশে নির্বাহী প্রকৌশলী তানভীর আহমেদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এতে বলা হয় 'ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের 'নাসিরাবাদ, দক্ষিণগাঁও, ডেমরা ও মান্ডা এলাকার সড়ক অবকাঠামো ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প' এর আওতায় ৭৫ নং ওয়ার্ডে লায়নহাটি সড়কে আবেদ মাস্টারের বাড়ী সংলগ্ন দেব দোলাইখালের উপর সেতু নির্মাণ কাজ সমাপ্ত হওয়ার আগেই ঠিকাদারকে সমুদয় বিল পরিশোধ করা হয়েছে মর্মে গণমাধ্যমে প্রকাশিত সংবাদে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। এই প্রেক্ষাপটে প্রকল্পের প্রকল্প পরিচালক এবং প্রকৌশল বিভাগ অঞ্চল-১ এর নির্বাহী প্রকৌশলী (পুর) তানভীর আহমদকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কর্মচারী চাকুরি বিধিমালা, ২০১৯ এর বিধি ৪ (ক), (খ), (ঘ) ও (ঙ) মতে যথাক্রমে দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ, অদক্ষতা ও দুর্নীতির অভিযোগে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা ও চাকুরি হতে সাময়িকভাবে বরখাস্তকরণের সিদ্ধান্ত গৃহীত হয় এবং চাকুরি বিধিমালার বিধি ৫৫ (১) মতে চাকুরি হতে সাময়িকভাবে বরখাস্ত করা হলো বলে দপ্তর আদেশে উল্লেখ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Amirswapan
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ৭:৫৭

নির্বাহী হিসাবে উনার উপরই সার্বিক দায়িত্ব থাকে। সিদ্ধান্তসঠিক।চুড়ান্ত বরখাস্ত হওয়া উচিত ।

Md.Abdullah
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ৫:২০

বিল কি একজনের স্বাক্ষরে পাশ হয়েছে?

অন্যান্য খবর