× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

মডেল পিয়াসা-মৌ’র সমন্বয়ক মিশু-জিসান ১৩ দিনের রিমান্ডে

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) আগস্ট ৫, ২০২১, বৃহস্পতিবার, ৭:১২ অপরাহ্ন

মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মৌ আক্তারের সমন্বয়ক শরফুল হাসান ওরফে মিশু হাসান ও তার সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে মিশুর পৃথক ৩ মামলায় ৯ দিন ও জিসানের ২ মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন ভাটারা থানা পুলিশের উপ-পরিদর্শক মশিউর রহমান খান পর্নোগ্রাফি ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় মাসুদুল ইসলাম ওরফে জিসানের ১০ দিন করে ২০ দিনের রিমান্ডের আবেদন এবং বিশেষ ক্ষমতা আইনের মামলায় উপ-পরিদর্শক মোহাম্মদ আল ইমাম রাজন আসামি শরফুল হাসান ওরফে মিশু হাসানের মাদক, পর্নোগ্রাফি ও অস্ত্র আইনের মামলায় ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত জিসানের পর্নোগ্রাফি মামলায় ১ দিন ও বিশেষ ক্ষমতা আইনে মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামি মিশুর মাদক মামলায় ৩ দিন, পর্নোগ্রাফি মামলায় ১ দিন ও অস্ত্র মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার রাতে শরফুল হাসান ওরফে মিশু হাসান ও তার সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানের বিরুদ্ধে ভাটারা থানায় র‌্যাব বাদী হয়ে ৪টি মামলা করে। এছাড়া চাঁদাবাজির অভিযোগে খিলগাঁও থানায় আরও একটি মামলা করেছেন একজন ভুক্তভোগী।
এছাড়া, র‌্যাব বাদী হয়ে ভাটারা থানায় মামলা করে। এসব মামলার মধ্যে রয়েছে- অস্ত্র, মাদক, জাল নোট ও পর্নোগ্রাফির অভিযোগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর