× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
পরীমনি ও রাজের বিরুদ্ধে মামলা

সাত দিনের রিমান্ডে চাইবে পুলিশ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) আগস্ট ৫, ২০২১, বৃহস্পতিবার, ৭:২৬ অপরাহ্ন

চলচ্চিত্র জগতের আলোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি @স্মৃতিমনি @পরিমনি ও প্রয়োজক আশরাফুল ইসলাম @দীপু এর বিরুদ্ধে মাদক আইনে রাজধানীর বনানী থানায় মামলা করেছে র‌্যাব-১ । তাদেরকে মাদক মামলায় সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করবে পুলিশ।

বনানী থানার ওসি নূরে আজম মিয়া মানবজমিনকে বলেন, মাদক আইনে পরীমনি ও রাজের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।  মামলা তদন্তে আসামিদেরকে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে। পরীমনির আইনজীবী এডভোকেট নিলাঞ্জনা সুরভী মানবজমিনকে বলেন, জানতে পেরেছি পরিমনির বিরুদ্ধে এখন পর্যন্ত বনানী থানায় র‌্যাব-১ মামলা করেছে। তবে এখনো কাগজপত্র পাইনি।

সূত্র জানায়, পরীমনি ও রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইন, ২০১৮ এর  ৩৬(১) এর সারণি ২৪(খ)/ ৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেছে। মামলা নম্বর -৫।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর