× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

নিরালে তোমারে পাইলাম না...

সেরা চিঠি


২৫ আগস্ট ২০২১, বুধবার
ছবি- ইন্টারনেট থেকে

ওহে শ্যাম,
ওরে আমার মনে যত দুঃখ/আমি খুলিয়া কইতাম না বন্ধুরে/ আমি নিরালে তোমারে পাইলাম না/ শ্যামকালিয়া সোনা বন্ধুরে আমি নিরালে তোমারে পাইলাম না।
সত্যিই একদিন নিরালে পেতে চেয়েছিলাম আমি। কিন্তু সেই দিন আর এলোনা। তাই আমার মনের সকল দুঃখ মনেই রয়ে গেলো। আর এখন এই গানই এখন সম্বল- শ্যাম কালিয়া সোনা বন্ধুরে আমি নিরালে তোমারে পাইলাম না। মনের কথা বলা না হলেও এখনও আমি অপেক্ষায় আছি, ওপারে তোমাকে নিরালে পাবো। আর তখন মনের সকল দুঃখ তোমায় খুলে বলব। দেখ, সেদিন কিন্তু আবার বলোনা- ভালোবাসা কিছুই না।
ওগো,
আমার ভালোবাসার মানুষ।
আমার প্রাণের মানুষ। আমার অন্তরের মানুষ। আমার কলিজার মানুষ। আমার স্বপ্নের মানুষ। আমার আলো আঁধারির মানুষ। আমার হৃৎপিন্ড। সত্যিই রাত দিন চব্বিশ ঘণ্টাই তুমি আমার হৃদয়ে হৃৎপিন্ডের মতো লেগে আছ। আজও মনের দুঃখ মনে নিয়ে বসে আছি। একটু নিরালার আশায়। তবে বলি রাখি, পাইলে শ্যামরে ধরতাম গলে/ওরে ছাড়িয়া দিতাম না/ বন্ধুরে আমি নিরালে তোমারে পাইলাম না।

ইতি
তোমারই আমি

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahedi
৩০ আগস্ট ২০২১, সোমবার, ১০:০৭

Monta chua galo......ontorer vitor dia...r ...mone pore galo ......ai purano kicu golpo....

অন্যান্য খবর