× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

ভবানীপুরে মমতার প্রচার শুরু বুধবার, ২০ তারকা প্রচারকের তালিকায় নাম নেই নুসরাতের

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) সেপ্টেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ১২:১৮ অপরাহ্ন

ভবানীপুর উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রচার শুরু করছেন বুধবার। এদিন তিনি চেতলার অহীন্দ্র মঞ্চে একটি কর্মিসভা করবেন। নির্বাচন কমিশন ভবানীপুর, জঙ্গিপুর ও সামসেরগঞ্জ এ উপনির্বাচন ঘোষণা করতেই তৃণমূলে তৎপরতা শুরু হয়েছে। সামসেরগঞ্জ এ আমিনুল ইসলাম এবং জঙ্গিপুরে জাকির হোসেন প্রার্থী হচ্ছেন। এই তিন কেন্দ্রে প্রচারের জন্যে তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিশনে যে ২০ জন তারকা প্রচারকের নাম পাঠিয়েছে তার থেকে বাদ পড়েছেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। বাকি তিন অভিনেতা-অভিনেত্রী সাংসদ অর্থাৎ দেব, মিমি, শতাব্দী অবশ্য এই তালিকায় আছেন। তৃণমূল যুব নেত্রী টলি তারকা সায়নী ঘোষ যেমন এই তালিকায় আছেন, তেমনই আছেন বিধায়ক রাজ চক্রবর্তী ও জুন মালিয়া। ক্রিকেটার মন্ত্রী মনোজ তেওয়ারিও আছেন এই তালিকায়।
তৃণমূলের হেভিওয়েট নেতা-নেত্রীরা সবাই আছেন এই তালিকায়। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই তালিকায় আছেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, সুব্রত মুখোপাধ্যায়, শোভনদেব চট্টোপাধ্যায়, সৌগত রায়, সুখেন্দুশেখর রায়, চন্দ্রিমা ভট্টাচাৰ্য, মালা রায় ও কুনাল ঘোষ। তারকা প্রচারকের তালিকা থেকে নুসরাতেই নাম বাদ যাওয়ার পিছনে অনেকেই বাঙালি মধ্যবিত্ত মানসিকতায় পিতৃপরিচয় ছাড়া নুসরাতের সন্তানের মা হওয়ায় ঘটনার দিকটিকেই দেখছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nasir uddin
৭ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৩:৫৭

Ha, haa. At last Momota also dumped Nusrat. Whores embrace this kind of fate.

অন্যান্য খবর