× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা      

বিদেশ থেকেও খবরের মধ্যে আছেন শ্রীলেখা মিত্র, যত কাণ্ড জুরিখ – ভেনিসে

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৩, ২০২১, সোমবার, ৯:৪৪ পূর্বাহ্ন

টু বি ইন দা নিউজ- এই বোধহয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র’র জীবনদর্শন। তাই ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা.… । ছবিটি ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেতে এই ছবির অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র ইউরোপে গিয়েও কলকাতায় খবরের শীর্ষেই আছেন। আর এই কাজে তিনি সহায়তা নিচ্ছেন সামাজিকমাধ্যম ফেসবুকের। এমনিতেই ভারতে থাকলে ফেসবুকে খুবই সক্রিয় শ্রীলেখা। প্রায় প্রতিদিনই তার পোস্ট থাকে। বিদেশে পরবাসে গিয়ে তিনি যেন আরও বেশি সক্রিয়। কখনো পথ কুকুরকে হত্যা করার জন্য তিনি খরগহস্ত।
কখনো  জুরিখ কিংবা ভেনিসে খরচের বহর দেখে তিনি বিপর্যস্ত। ভেনিসে করোনার আরটিপিসিআর টেস্ট করাতে গিয়ে ১১২ ইউরো ব্যয় হয়েছে তার যা ভারতীয় মুদ্রায় প্রায় ১০ হাজার টাকা। মাথায় হাত দিয়ে রাস্তায় বসা শ্রীলেখার ছবিতে কোনো ঢাক ঢাক গুড় গুড় নেই। লিড়ো থেকে ফেরার সময় ট্যাক্সি ভাড়া লেগেছে ৬০ ইউরো যা প্রায় পাঁচ হাজার টাকার সমান। রেস্তোরাঁয় মাছ খেতে গিয়ে ব্যয় হয়েছে ৬৩ ইউরো যা প্রায় সাড়ে পাঁচ হাজার টাকা। সোশ্যাল মিডিয়ায় নিজেকে কার্যত দেউলিয়া ঘোষণা করেছেন শ্রীলেখা। ভক্তরা তার এই সব পোস্টে রীতিমতো আমোদিত। আর তাই শ্রলেখা প্রবাসে, পরবাসে বসেও রীতিমতো জাঁকিয়ে আছেন কলকাতায়।   

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর