× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ থাকবে সিএনজি স্টেশন

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৩, ২০২১, সোমবার, ৩:৩৭ অপরাহ্ন

প্রতিদিন সিএনজি ফিলিং স্টেশন ছয় ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। বিদ্যুৎকেন্দ্রে গ্যাস সরবরাহ বাড়াতে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি ফিলিং স্টেশন বন্ধ রাখা হবে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, ‘প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকবে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে।’ বিদ্যুৎকেন্দ্রে গ্যাস সরবরাহ বাড়াতে সরকার এই সিদ্ধান্ত নিয়েছে বলেও জানান জনসংযোগ কর্মকর্তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১১:০৫

রাত ১২ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত ছয় ঘন্টা বন্ধ কেন নয় ? যখন লোক চলাচল বন্ধ হয় । এতে জনগণের ভোগান্তি বাড়বে ।

Haque
১৩ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৯:০৪

দুর্ভোগ বাড়বে

abdul wohab
১৩ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৫:৫৮

এতে কি সমাধান আসবে ? ধরুন যারা সিএনজি ব্যবহার করেন তারা এখন থেকে বিকাল 5টার আগে তাদের প্রয়োজনীয় গ্যাস নিয়ে রাখবে। আর যারা ভূলে নিতে পারবেনা তাদের কষ্ট হবে। কিন্তু তাতে চাহিদা কী কমবে ? আমার মনে হয় কমবেনা। বরং সিএনজি ষ্টেশন গুলোতে জটলা লেগে থাকবে। বুঝিনা এমন বুদ্ধি কোথাথেকে আসে।

অন্যান্য খবর