× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

শাহজালালে ১২ কোটি টাকা মূল্যের বিদেশি মুদ্রা জব্দ, আটক ১

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ১৪, ২০২১, মঙ্গলবার, ১০:০৮ পূর্বাহ্ন

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ভিলেজ থেকে ১২ কোটি টাকা সমমূল্যের বিদেশি মুদ্রা জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে হাসান আলী নামের এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। সোমবার রাতে বিদেশি মুদ্রাসহ তাকে আটক করা হয়। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন। তবে এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

জিয়াউল হক জানান, বিমানবন্দরের কার্গো ভিলেজের একটি বাক্স থেকে গতকাল রাতে ৫৪ লাখ ৭৫ হাজার সৌদি রিয়াল ও ২০ হাজার ২০০ সিঙ্গাপুরি ডলার জব্দ করে সিভিল এভিয়েশন সিকিউরিটির সদস্যরা, যা বাংলাদেশি মুদ্রায় ১২ কোটি টাকা সমমূল্যের। বিপুল পরিমাণ এই বৈদেশিক মুদ্রা বিদেশে পাচারের চেষ্টা করে একটি সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্যরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১০:৫৯

এসব কি জাল মুদ্রা ? ১২ কোটি টাকার । বাঙালি দেশি মুদ্রা পাচার করে । সে উল্টো বাংলাদেশে আনল ? আর কিনতে যে মুদ্রা ব্যবহার করল তা হয় বাংলাদেশের টাকা নয়ত অন্য বিদেশি মুদ্রা পেল কোথায় ? দেশে বৈধ আসল বিদেশি মুদ্রা দেশে এনে লাভ কোথায় ? এমন নানা প্রশ্নের সঙ্গে আমার মাথা চক্কর খাচ্ছে, ৪১ বছর যাবত বিদেশে বৈধ ভাবে রোজগার করেও ১২ কোটি ভাবতেও পারিনি, এক সঙ্গে দেখা তো স্বপ্ন ।

অন্যান্য খবর