× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শাবনূরের উদ্যোগ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘদিন তিনি অভিনয়ের বাইরে। তবে অভিনয়ে না থাকলেও এই নায়িকার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তার সিনেমা দেখে এখনো দর্শকরা বিমোহিত হন। তাকে নিয়ে সবার মধ্যে উন্মাদনা ও জানার আগ্রহ। এসব আগ্রহের ব্যাপারে স্বয়ং শাবনূর নিজেও অবগত। আর ভক্ত-অনুসারীদের জন্যই যে আজও টিকে আছেন সেটা অকপটে স্বীকার করেন। আর ভক্তদের কথা চিন্তা করে তাদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর জন্য নতুন এক উদ্যোগ নিয়েছেন তিনি।
ফেসবুক, ইন্সটাগ্রামের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে হাজির হলেন তিনি। শাবনূর বলেন, অনেক দিন ধরেই ভাবছিলাম একটা ইউটিউব চ্যানেল করবো। শেষ পর্যন্ত করা হলো। এর আগে অফিশিয়াল ফেসবুক পেজও করেছি। ইনস্টাগ্রামেও আছি। আসলে এখন তো সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। এতদিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন আমি কেন নেই। অনেকেই আমার আপডেট জানতে চাইতো। তো এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হলাম। এদিকে, ১৪ই সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউব চ্যানেলের সূচনা ভিডিওতে শাবনূর বলেন, বন্ধুরা তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই। বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। মাঝে মাঝে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। সেখানেই ছেলে আইজান ও বোনের সঙ্গে বসবাস করছেন
তিনি। শাবনূরকে সর্বশেষ দেখা গিয়েছিল এম এম সরকারের অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এ। এম এম সরকারের মৃত্যুর পর ছবিটির কাজ শেষ করেছিলেন বদিউল আলম খোকন। ছবিটি ২০১৫ সালে মুক্তি পায়। উল্লেখ্য, ১৯৯৩ সালে এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালী জগতে পা রাখেন শাবনূর। এরপর ১৯৯৪ সালে জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’- সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এই ছবির মাধ্যমেই তিনি সালমান শাহ-এর সঙ্গে জুটি গড়েন।
২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’- সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর