× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আলেশা কার্ড এবং প্রাভা হেলথ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

দেশ বিদেশ


১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড লিঃ, যা আলেশা হোল্ডিংস লিঃ এর একটি অঙ্গপ্রতিষ্ঠান। বুধবার ১৫ই সেপ্টেম্বর ২০২১ আলেশা কার্ড লিঃ এর সাথে চুক্তিবদ্ধ হলো প্রাভা হেলথ বাংলাদেশ লিঃ। সকল আলেশা কার্ড হোল্ডারগণ প্রাভা হেলথ এর কন্সালটেশন ফি, মেডিকেল টেস্ট, হেলথ চেক-আপ সহ ঔষধ ক্রয়ে ২০ শতাংশ পর্যন্ত ডিস্কাউন্ট সুবিধা পাবেন। আলেশা কার্ড এর পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আলেশা কার্ড এর গ্রাহকদের বিশেষায়িত সুবিধা নিশ্চিত করতে প্রাভা হেলথ এর সাথে এই পার্টনারশিপ গ্রাহকসেবাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। ভবিষ্যতে আরও নিত্য নতুন পার্টনারদের থেকে আলেশা কার্ডহোল্ডারগণের বিশেষায়িত সুবিধা প্রাপ্তির এমন ধারা অব্যাহত থাকবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ড লিঃ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ রিফাত হোসেন, উইং হেড মো: সাগীর আলী, এবং ব্র্যান্ড এন্ড মার্কেটিং ম্যানেজার মোঃ তারিক আজিজ। এছাড়াও প্রাভা হেলথ এর পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির চীফ মেডিকেল অফিসার সিমীন মজিদ আখতার , হেড অব মার্কেটিং এন্ড কর্পোরেট সেলস মোঃ সাফায়াত আলী চয়ন সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডারগণ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।
এক বছর মেয়াদী কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সকল মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিগণ ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর