× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

হয়ে গেলো ন্যান্সির বিবাহোত্তর সংবর্ধনা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

নতুন জীবন শুরু করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে পথচলা শুরু করেছেন গত আগস্টে। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতা একেবারেই পরিবারিকভাবেই সীমাবদ্ধ রেখেছিলেন তারা। তবে মধুর এই যাত্রার শুরুতে ন্যানসি-মেহেদী ভুলে যাননি বন্ধু, সহকর্মী ও ঘনিষ্ঠজনদের। তাই সবার কাছে দোয়া চাইতে আয়োজন করেন বিবাহোত্তর সংবর্ধনার। আর সংগীতাঙ্গনের নামীদামী মানুষেরা এ আয়োজনে উপস্থিত হয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে। গতকাল রাতে রাজধানীর একটি কনভেনশনে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সংগীতাঙ্গনের অনেকে।
অনুষ্ঠানে শাড়ি পরে নববধূর সাজে অন্যরকম মুগ্ধতা ছড়িয়েছেন ন্যানসি। রঙ মিলিয়ে শেরওয়ানি গায়ে নজর কেড়েছেন মেহেদীও। তারা দু’জনই সবার কাছে দোয়া চেয়েছেন।এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেন তারা। ন্যানসি পরেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি। আগস্টের শেষ সপ্তাহে ন্যানসি- মেহেদীর চার হাত এক হয়েছে। এর দুই সপ্তাহ আগে তারা বাগদান সারেন। মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি। গানের সুবাদে ন্যানসির সঙ্গে তার পরিচয়। গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abul kashem
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৭:৩৭

Duya Kori Allah Jeni apnader moner bicar kore?

Riaz
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৬:২০

MashAllah.. I pray all will be lucky enough like you.. Don't worry keep continue..

Ferdous Ali
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৬:০৬

তিন তিনটি বিয়ে, এই মহিলা অনেক ভাগ্যবতী এটাই যেন শেষ বিয়ে হয় সে দোয়া করছি ।

Mahmud
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৩:৪০

উনারা বিয়ে করেন‌ আর আমাদের দোয়া চান ।‌‌আমরাও দোয়া করি । উনাদের দোয়া চাওয়া যেন শেষই হয় না । একবার দোয়া করলাম তার কয়েক বছর পরে শুনি আবার বিয়ে এবং আবার দোয়া। এটাই যেন শেষ বিয়ে হয় সে দোয়া করছি ।

Nobody
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ২:৩৬

তিন তিনটি বিয়ে, এই মহিলা অনেক ভাগ্যবতী । আহা কি সুখ,

Gobinda Ghosh
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ১:৫৭

এভাবে আমরা যেন বছর বছর বিবাহত্তোর সম্বোর্ধনা আপনাকে দিতে পারি ।

অন্যান্য খবর