× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

গোলবন্যার ম্যাচে জিতেছে ম্যানসিটি

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে হলো একের পর এক গোল। ৯ গোলের রোমাঞ্চকর ম্যাচে জিতেছে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়নস লীগে বুধবার রাতে আরবি লাইপজিগকে ৬-৩ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার দল।
বল দখলে দুই দলই সমানে-সমান। তবে আক্রমণে অনেক এগিয়ে সিটি। গোলের উদ্দেশে তাদের নেওয়া মোট ১৬ শটের আটটি ছিল লক্ষ্যে। আর লাইপজিগের ১০ শটের মাত্র তিনটি লক্ষ্যে এবং প্রতিটিই গোল।
আক্রমণাত্মক ফুটবল খেলার ধরণ থেকে বেরিয়ে আসেনি সিটি-লাইপজিগ। তাতে ম্যাচেও থাকলো রোমাঞ্চের ছোঁয়া। সিটির হয়ে একটি করে গোল করেছেন ডাচ্ ডিফেন্ডার নাথান আকে, আলজেরিয়ান উইঙ্গার রিয়াদ মাহরেজ, ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশ, পর্তুগিজ ফুলব্যাক জোয়াও ক্যানসেলো ও ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস।
বাকি গোলটা লাইপজিগের ফরাসি ডিফেন্ডার নর্ডি মুকিয়েলের আত্মঘাতী। ওদিকে লাইপজিগের হয়ে হ্যাটট্রিক করেছেন ফরাসি মিডফিল্ডার ক্রিস্টোফার এনকুনকু। লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন সিটিরই সাবেক খেলোয়াড়, এখন লাইপজিগে খেলা স্প্যানিশ লেফটব্যাক আনহেলিনো। এক গোল ও দুই সহায়তায় ম্যাচসেরা হয়েছেন এই মৌসুমেই ১০ কোটি পাউন্ডের বিনিময়ে সিটিতে নাম লেখানো গ্রিলিশ। চ্যাম্পিয়নস লীগে এটাই তার প্রথম ম্যাচ ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর