× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ব্যস্ত ছিলাম, স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে অবহিত ছিলাম না- শিল্পা শেঠী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৬, ২০২১, বৃহস্পতিবার, ২:৫৯ অপরাহ্ন

নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠী। তাই তিনি স্বামী রাজ কুন্দ্রা কি করছেন সেদিকে নজর দিতে পারেননি। তিনি কি করছেন সে সম্পর্কে শিল্পা অবহিত ছিলেন না বলে জানিয়েছেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। রাজ কুন্দ্রা এখন জেলে। তার বিরুদ্ধে মুম্বই পুলিশ যে চার্জশিট দিয়েছে তাতে তালিকাভুক্ত সাক্ষী শিল্পা শেঠী। অভিযোগ আছে, রাজ কুন্দ্রা তার মোবাইল ফোন অ্যাপে পর্নো ছবি বানাতেন এবং তা প্রচার করতেন। এ ঘটনায় তাকে বাসা থেকে বেশ কিছুদিন আগে গ্রেপ্তার করে পুলিশ।
এরপর তারা ১৪০০ পৃষ্ঠার চার্জশিট তৈরি করেছে। এতে বিবৃতি দিয়েছেন শিল্পা শেঠী। তাতে তিনি বলেছেন, নিজের ব্যস্ততার কারণে রাজ কুন্দ্রা কি করছেন তা তিনি জানতেন না। রাজ কুন্দ্রা পর্নো চক্রের সঙ্গে যুক্ত বিতর্কিত দুটি অ্যাপ ব্যবহার করতেন। এর মধ্যে একটি অ্যাপ গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে পর্নো থাকার কারণে প্রত্যাহার করে সংশ্লিষ্টরা। কিন্তু রাজ কুন্দ্রা আরেকটি অ্যাপ ব্যবহার করে পর্নোকাণ্ড চালিয়ে যেতে থাকেন। এ ঘটনায় ৪৫ বছর বয়সী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। বলা হয়েছে, তিনি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চত্বরে প্রতিদিন পর্নো জগতের সঙ্গে অপারেশনে ব্যস্ত থাকতেন। এ অভিযোগে ১৯ শে জুলাই অন্যদের সঙ্গে তাকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে রয়েছেন চারজন কর্মচারীও। তাদেরকে এই মামলায় সাক্ষী হিসেবে দেখা হচ্ছে। কিন্তু আদালতে রাজ কুন্দ্রা দাবি করেছেন তিনি যেসব কন্টেন্ট ধারণ করেছেন সেগুলো যৌনতা সম্পর্কিত। কিন্তু পর্নোগ্রাফি নয়। বলেন, একই রকম ম্যাটেরিয়াল নেটফ্লিক্সের মতো ওটিটি প্লাটফরমে পর্যাপ্ত আকারে পাওয়া যাচ্ছে। ভারতে আপত্তিকর এমন ম্যাটেরিয়াল প্রকাশ করা এবং তা ছড়িয়ে দেয়ার বিরুদ্ধে আইন কঠোর। তবে ব্যক্তিগত পর্যায়ে পর্নোগ্রাফি দেখা বৈধ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর