× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আবারও পালানোর চেষ্টা করবেন, জানিয়ে দিলেন জেল পালানোর পরে গ্রেপ্তার বন্দী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৬, ২০২১, বৃহস্পতিবার, ৬:০০ অপরাহ্ন

আবারও পালানোর চেষ্টা করবেন বলে আদালতকে জানালেন ইসরাইলের জেল থেকে পালানোর পর ধরা পরা ৪ ফিলিস্তিনির একজন। গত সপ্তাহে ইসরাইলের গিলবোয়া কারাগার থেকে পালান ৬ ফিলিস্তিনি। এরমধ্যে ইয়াকুব কাদরি নামের ওই ব্যাক্তিসহ আরও ৪ জনকে পুনরায় গ্রেপ্তার করেছে ইসরাইলি পুলিশ। কাদরি বলেন, জেল থেকে পালানোর পর যে ৫ দিন আমি মুক্ত বাতাসে ঘুরে বেড়াতে পেরেছিলাম তা ছিল আমার জীবনের সবথেকে সুন্দর দিন। এসময় তিনি রাস্তায় দেখতে পাওয়া শিশুদের চুমু খেয়ে আদর করেছিলেন বলেও জানান কাদরি। কমলা বাগানের মধ্য দিয়ে পালানোর সময় তিনি কমলা খেয়েছেন। তবে তাকে আবারও গ্রেপ্তার করতে সক্ষম হয় ইসরাইলি পুলিশ। বর্তমানে তাকে কারাগারের একটি বিচ্ছিন্ন কক্ষে রাখা হয়েছে।
এটি মাত্র দুই মিটার বাই এক মিটার আকারের একটি কক্ষ। তার সকল প্রয়োজনীয় সুবিধা মেটানোর সুযোগও সেখানে নেই বলে জানান কাদরির নারী আইনজীবি আল-খাতিব। তার উপরে শারীরিক নির্যাতন হয়েছে বলেও ইংগিত দেন এই আইনজীবী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর