× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

দুবাই থেকে ‘সংক্ষিপ্ত বার্তা’ মোস্তাফিজের

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

মিডিয়ার সামনে কম কথা বলেন মোস্তাফিজুর রহমান। আইপিএল খেলতে যাওয়া টাইগার পেসারের এক বার্তাও এলো কম কথায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) বাকি অংশ খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন মোস্তাফিজ। উঠেছেন রাজস্থান রয়্যালসের টিম হোটেলে। মানিয়ে নিয়েছেন পরিবেশের সঙ্গে। স্বল্পভাষী মোস্তাফিজের বার্তাটাও সংক্ষেপে প্রকাশ করলো তার দল।
বৃহস্পতিবার বিকালে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করে রাজস্থান। সেই পোস্টের ক্যাপশনে তারা লিখেছে, ‘আমাদের টিম হোটেলে মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজ বলছেন, গুড ইভিনিং।’

দুর্দান্ত পারফর্ম করা মোস্তাফিজ এখন রাজস্থান রয়্যালসের নিয়মিত একাদশের গুরুত্বপূর্ণ সদস্য।
এবারের আইপিএলের প্রথম অংশে ৭ ম্যাচ খেলেছিল রাজস্থান। তাতে জিতেছে ৩টিতে, হেরেছে ৪টিতে। ৬ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পঞ্চম। এই ৭ ম্যাচের প্রতিটিতে খেলে মোস্তাফিজ নিয়েছেন ৮ উইকেট। যা টুর্নামেন্টে রয়্যালসের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ। সর্বোচ্চ ১৪ উইকেট শিকার প্রোটিয়া পেসার ক্রিস মরিসের।

দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে আগামী ২১শে সেপ্টেম্বর মাঠে নামবে রাজস্থান রয়্যালস।

আইপিএল খেলতে সাকিব আল হাসান এবং মোস্তাফিজের একসঙ্গে আরব আমিরাতে যাওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় সাকিবের সফরসঙ্গী হতে পারেননি কাটার মাস্টার। একদিন পর গত ১৪ই সেপ্টেম্বর স্ত্রীকে নিয়ে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেন মোস্তাফিজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর