× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

চার বছর পর একসঙ্গে সানী-মৌসুমী

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

চার বছর পর একসঙ্গে কোনো চলচ্চিত্রের শুটিংয়ে ফিরলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় জুটি মৌসুমী-ওমর সানী। গত বুধবার সকাল থেকে গাজীপুরের হোতাপাড়ায় পরিচালক জাহিদ হাসানের পরিচালনায় ‘সোনার চর’- সিনেমার শুটিংয়ে অংশ নেন তারা। সত্তরের দশকের গ্রামীণ জীবনের প্রেক্ষাপটে এ সিনেমায় একজন লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করছেন ওমর সানী। আর মৌসুমীকে দেখা যাবে নায়িকার বড় বোনের চরিত্রে। ওমর সানী বলেন, আমি আর মৌসুমী একসঙ্গে চার বছর পর কোনো চলচ্চিত্রে কাজ করছি। যদিও এককভাবে দুই বছর আগে ‘বসন্ত বিকেল’ সিনেমায় অভিনয় করেছি। অন্যদিকে মৌসুমীও করোনাভাইরাসের আগে আরেকটি সিনেমায় কাজ করেছেন। প্রায় দুই বছর পর রোববার সরকারি অনুদানের ‘ভাঙন’- সিনেমার শুটিং করেছেন মৌসুমী।
ছিন্নমূল মানুষদের জীবনযাত্রার গল্পে মির্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় এ চলচ্চিত্রে একজন চূড়ি বিক্রেতার চরিত্রে তাকে দেখা যাবে। তেজগাঁও রেলস্টেশনহ আশেপাশের এলাকায় শুটিং করেছেন এ নায়িকা। জানা গেছে, ৬ই অক্টোবর থেকে এফডিসিতে আবার এ ছবির শুটিং শুরু হবে। মৌসুমী ছাড়াও ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে অভিনয় করছেন এ সিনেমায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর