× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শুভেচ্ছায় সিক্ত ন্যান্‌সি-মেহেদী

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি ক’দিন আগেই গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে নতুন জীবন শুরু করেছেন। গেল আগস্টের শেষ সপ্তাহে ঘরোয়া আয়োজনেই তাদের বিয়ে সম্পন্ন হয়। তবে এবার বিবাহোত্তর সংবর্ধনার উৎসবমুখর এক আয়োজন করলেন ন্যান্‌সি-মেহেদী দম্পতি। সেখানে হাজির হয়ে তাদেরকে শুভেচ্ছায় সিক্ত করলেন তারকারা। গত বুধবার রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ন্যান্‌সি ও মেহেদীর বিবাহোত্তর সংবর্ধনা। এতে আমন্ত্রিত অতিথি হয়ে আসেন তাদের ঘনিষ্ঠজন, শোবিজের তারকা ও সংবাদকর্মীরা। ন্যান্‌সি-মেহেদীকে এদিন শুভেচ্ছা জানাতে হাজির হন সংগীত তারকা ফেরদৌস ওয়াহিদ, হাবিব ওয়াহিদ, আঁখি আলমগীর, বাপ্পা মজুমদার, কনা, তানিয়া হোসেন, শ্রাবণ্য তৌহিদা, শান্তা জাহান, গায়িকা দিনাত জাহান মুন্নী, গীতিকবি কবির বকুল, শফিক তুহিন, সংগীত পরিচালক শওকত আলী ইমনসহ অনেকেই। ন্যান্‌সির স্বপ্ন ছিল তিনি জমকালো সাজে বিয়েটা সারবেন।
সেই স্বপ্নটাই এর মাধ্যমে পূরণ হলো। বিবাহোত্তর সংবর্ধনায় তাকে দেখা গেছে নজরকাড়া সাজে। তার পরনে ছিল জমকালো শাড়ি, আর তার স্বামী মেহেদীর পরনে ছিল শেরওয়ানি। এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেছেন তারা। প্রসঙ্গত, গানের সুবাদেই মহসীন মেহেদীর সঙ্গে সম্পর্ক হয় ন্যান্‌সির। মেহেদী একজন গীতিকার, পাশাপাশি অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Gobinda Kumer Ghosh
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার, ৩:৩৯

ন্যান্সির পরবর্তী টার্গেট সংগীত পরিচালক শওকত আলী ইমন।প্রস্তুত হন সবাই দুই বছর পর আরেকটা বিবাহত্তোর সংবর্ধনার জন্য।

কামরুল হাসান
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৯:২৫

বেচে থাকতে আরও কয়বার দেখতে হয় কে জানে

অন্যান্য খবর