× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

স্বামীকে নিয়ে শুটিংয়ে মাহি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সদ্যই নতুন জীবন শুরু করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল ১৩ সেপ্টেম্বর আবারও বিয়ে করেন এই নায়িকা। তবে বিয়ের রেশ না কাটতেই মাহিকে দেখা গেলো শুটিং সেটে। আরও মজার বিষয় হলো, মাহির শুটিং সেটে সঙ্গে এসেছিলেন তার নতুন বর রাকিব সরকার! বিয়ের দু’দিন পার না হতেই বৃহস্পতিবার এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিং করেন এই নায়িকা। এদিকে, নতুন স্বামীকে নিয়ে সবাই হানিমুনে গেলেও মাহির ক্ষেত্রে দেখা গেলো ব্যতিক্রম। বিয়ের পর দিনই স্বামী রাকিব সরকারকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে যান মাহি। সেখানে স্বামীর সঙ্গে দুইদিন একান্তে সময় কাটান। এরপর ফেরেন ঢাকায়।
ফিরেই শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে যোগ দেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। মাহি বলেন, আমার এখন পুরোপুরি কাজে মনোযোগ। তাই ব্যক্তিগত সব কাজ গুছিয়ে দ্রুত কাজে ফিরলাম। করোনার কারণে অনেক ছবির কাজ আটকে রয়েছে, দ্রুত সেসব কাজ শেষ করতে চাই। এর বাইরে আপাতত কোনো দিকে আর মনোযোগ দিতে চাই না। ১৩ সেপ্টেম্বর রাতে ফেসবুকে ছবি পোস্ট করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতির সঙ্গে যুক্ত। উভয়ের দ্বিতীয় বিয়ে এটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nobody
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৩:১০

মেয়াদ সর্বোচ্চ ১ বছর।

nasir uddin
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৮:০৮

To Neutral and Sufferer. You are interfering in someone's personal life related affairs. The questions you asked, should not be your concern. You can be prosecuted for your post.

neutral and suferrer
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার, ৭:০৭

Mahia Mahi used to have one (Parvez Apu) husband with no children. Now she got another husband (Rakib) with two young children. So, Mahia Mahi is the mother of two children. People are waiting to see how long she can stay with Rakib and his two children. Is Rakib’s prior children will call Mahia Mahi only “Ma” or “Choto ma”? Can Mahi Mahi disclose this matter to the people? Did Rakib properly divorce his ex-wife prior to marriage with Mahia Mahi? Can he disclose this matter to the people?

অন্যান্য খবর