× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

তানভীরের আমন্ত্রণে আইয়ুব বাচ্চু কন্যা সাফরা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

তানভীর তারেকের উপস্থাপনায় ‘জীবন যেখানে যেমন’ অনুষ্ঠানে গত দেড় বছরে একাধিক তারকারা কথা বলেছেন বিভিন্ন প্রসঙ্গে। জনপ্রিয় এই অনুষ্ঠানের ৭৮তম পর্বে প্রথমবারের মতো বাবাকে নিয়ে কোনো লাইভে অংশ নেবেন আইয়ুব বাচ্চু কন্যা ফাইরুজ সাফরা আইয়ুব।  আইয়ুব বাচ্চুকে নিয়ে সারা দেশের অগণিত ভক্তদের কৌতূহল, ভালোবাসা, উন্মাদনা একইভাবে বর্তমান। এলআরবি, আইয়ুব বাচ্চুর রেকর্ডসংখ্যক জনপ্রিয় গান, গিটার, স্টুডিও এবি কিচেনসহ যাবতীয় অমূল্য রসদ নিয়ে পরিবারের সিদ্ধান্ত, বাবার স্মৃতি এবং আগামী সিদ্ধান্ত বিষয়েই মূলত সরাসরি আলোচনায় খোলাসা করবেন আইয়ুব বাচ্চু কন্যা সাফরা। তিনি বলেন, কখনই গণমাধ্যমের সামনে আসিনি। আমার বাবা সারা বিশ্বের অগণিত শ্রোতার মনের ভেতরে বাস করেন। তাদের কৌতূহলকে শ্রদ্ধা জানাতেই কিছু বিষয় স্পষ্ট করা জরুরি বলে মনে করি। তাই এ অনুষ্ঠানে কথা বলতে আসছি। আগামীকাল শনিবার বাংলাদেশ সময় বিকাল ৩টায় সরাসরি তানভীর তারেকের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে এই কথোপকথনটি দেখা যাবে।
তানভীর তারেক বলেন, আধুনিক বাংলা গানের একটা গোটা অধ্যায় রচিত করে গেছেন আইয়ুব বাচ্চু। সেই মানুষটিকে স্মরণে রেখে তার পরিবারের কিছু কথা আমার এই অনুষ্ঠানের মাধ্যমে তার অগণিত ভক্তরা জানুক, এটাই চাওয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর