× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বিব্রত প্রসূন আজাদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

ছোট ও বড় পর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। দীর্ঘদিন ধরে তিনি কাজে অনিয়মিত। ২০১৬ সাল থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। এর মধ্যে গেল কয়েক বছর মিলিয়ে ৪টি সিনেমা করলেও নাটকে প্রায় অনুপস্থিত ছিলেন। ছবিগুলো হলো নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ এবং নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’। সম্প্রতি তিনি বিয়ে করে সংসারী হয়েছেন। বিয়ের পর পার করছেন এক সুসময়। এই সুসময়ের মধ্যেই একটি সমস্যার সম্মুখীন হলেন এ অভিনেত্রী।
প্রসূনের অফিশিয়াল পেজটি পড়েছে হ্যাকারদের কবলে। আর সেখান থেকে অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। প্রসূন জানান, ২০১৪ সালে ভক্তদের জন্য পেজটি তৈরি করেছিলেন। গত ১৫ই সেপ্টেম্বর থেকে এটি হ্যাকাররা নিয়ন্ত্রণ নিয়েছে। তিন লাখ ফলোয়ারের এই পেজ থেকে ছড়ানো হচ্ছে অশ্লীল ছবি ও পোস্ট। যা নিয়ে বিব্রত এই শিল্পী। তিনি বলেন, আমি নিয়মিত সময় না দিলেও কিছু মানুষ এই পেজের মাধ্যমে আমার খোঁজখবর রাখতেন। অসংখ্য মানুষ আমাকে ফোন করছেন। বলছেন, আমি কেন পেজ থেকে অশ্লীল ছবি আপলোড করছি। আমি বলতে চাই, এটি এখন আর আমার কাছে নেই। পেজটি হ্যাক হয়েছে। প্রসূন অনুরোধ করে আরও বললেন, আমি যখন অভিনয় করেছি বা এখনো খুব কম কাজ করি। চেষ্টা করি, খুব মনোযোগ দিয়ে কাজটা করতে। যারা পেজে যুক্ত হয়েছেন তারা আমার কাজের কারণে যুক্ত। সবার কাছে অনুরোধ, ওই পেজের কোনো অ্যাক্টিভিটিজের জন্য আমাকে দায়ী করবেন না। আমার মাসহ অনেকেই আমাকে ফোন দিচ্ছেন। আমি খুবই বিব্রত। বুঝতে হবে, আমিও একটা সমাজে থাকি। দয়া করে, আপনারা আমাকে ভেবে ওই পেজে আর যুক্ত থাকবেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর