× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
ইভ্যালি সংযোগ

তিন তারকা যা বলছেন

প্রথম পাতা

ফয়সাল রাব্বিকীন ও মাজহারুল তামিম
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

প্রতারণার অভিযোগে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেপ্তার হওয়ার পর গ্রাহকদের উৎকণ্ঠা এখন চরমে। এ প্রতিষ্ঠানটির সঙ্গে বিভিন্নভাবে জড়িত ছিলেন কয়েকজন তারকাও। যদিও তারা দাবি করছেন প্রতারণার বিষয়টি অবগত হওয়ার পর নিজেদের সরিয়ে নিয়েছেন ইভ্যালি থেকে। এর মধ্যে জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান রহমান খান ইভ্যালির শুভেচ্ছাদূত হিসেবে দুই বছরের চুক্তি করেছিলেন। তাহসানের সাবেক স্ত্রী ও মডেল-অভিনেত্রী রাফিয়াদ রশীদ মিথিলাও ইভ্যালির শুভেচ্ছাদূত হয়েছিলেন। অন্যদিকে অভিনেত্রী শবনম ফারিয়া মাস কয়েক আগে ইভ্যালিতে যোগ দেন প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে। তিন তারকার ইভ্যালির সঙ্গে সম্পৃক্ততা নিয়ে চলছে নানা আলোচনা। অনেকে তারকাদের দায়বদ্ধতা নিয়েও প্রশ্ন তুলেছেন।
অপরদিকে এই তিন তারকাই জানিয়েছেন, যখন থেকে তারা প্রতারণা কিংবা অসামঞ্জস্যতা দেখেছেন ইভ্যালিতে, তখনই তারা নিজেদের সরিয়ে নিয়েছেন। গতকাল বিকালে তাহসান রহমান খান মানবজমিনকে বলেন, বিষয়টি নিয়ে সেভাবে বলতে চাই না। কারণ চুক্তি বাতিল করেছি আমি। সেই বাতিলের শর্ত অনুযায়ী কিছু বলতে পারবো না। তবে এতটুকু বলছি, আমি ইভ্যালিতে নেই। জানা গেছে, তাহসানের সঙ্গে ইভ্যালির বিজ্ঞাপন করার চুক্তি ছিল। তবে কোনো ধরনের বিজ্ঞাপনে তিনি অংশ নেননি। দুটি ফেসবুক লাইভে অংশ নেন তিনি। এ লাইভগুলো করার পর থেকে যখন নেতিবাচক কমেন্ট আসতে থাকে তার ভক্ত-দর্শকদের কাছ থেকে, তখনই তাহসান চুক্তি বাতিল করেন ইভ্যালির সঙ্গে। বিষয়টি নিয়ে শবনম ফারিয়া বলেন, নিয়োগ পাওয়ার পর তিন মাস কাজ করলেও কোনো বেতন পাইনি। যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই গত আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি। যখন চাকরিতে ছিলাম তখনো ইভ্যালি নিয়ে আমি কোনো স্টেটমেন্ট দেইনি। এখন তো আর চাকরি করছি না, তাই প্রতিষ্ঠানটি নিয়ে কথা বলতে চাই না। বিষয়টি নিয়ে রাফিয়াদ রশীদ মিথিলা কলকাতা থেকে মানবজমিনকে বলেন, আমি জীবনে অনেক ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়েছি। এরকম আমার সঙ্গে প্রথমবার ঘটলো। আমি সাইন করার এক মাসের মধ্যে এ ঘটনা ঘটেছে। তার আগেই আমি কলকাতা চলে এসেছি। কি হচ্ছে সে বিষয়েও আমি পরিষ্কার না। তাই এ নিয়ে বক্তব্য দিতে চাই না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
khaled
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ১১:৫২

they all are liars. now they want to save their back. it is similar to their character.

Abid
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৬:৪০

তাহসান-মিথিলা-ফারিয়া এই তিন নরতোকীদের গ্রেফতার করা হয় না কেন? ওদের মোটিভেশনের কারনে মানুষ গেছে।

অন্যান্য খবর